Breaking News
Home / বিনোদন / সুনীল শেঠির ইনকাম আপনার কল্পনার বাইরে

সুনীল শেঠির ইনকাম আপনার কল্পনার বাইরে

সবার খবর, ওয়েব ডেস্ক: লাক্সারী লাইফ স্টাইল ও ফিটনেসের জন্য পরিচিত অভিনেতা ও বিজনেসম্যান সুনীল শেঠি। লম্বা সময় বলিউড ইন্ডাস্ট্রি থেকে অনেক দূরে অবস্থান করছেন সুনীল। সুনীল তাঁর ফিল্‌ম কেরিয়ারে মোট ১০০-টিরও বেশি ছবি করেছেন। ফিল্ম কেরিয়ার ছাড়াও তিনি অনেক সাইড বিজনেসও করেন। যা আজকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব ভাইরাল হচ্ছে। সুনীল শেঠির বেশকিছু রেস্টুরেন্টও আছে। আবার তাঁর স্ত্রী মনা শেঠির ডেকোরেটরের বিজনেসও আছে।
শুনীল শেঠি
সুনীল শেঠির বলিউডে প্রথম ছবি ‘বলবান’। প্রথম ছবির করার পূর্বেই সুনীল মনা শেঠিকে বিয়ে করেন। হিন্দি ছাড়াও অন্যান্য ভাষাতে এই ফিটনেস হিরো অনেক সিনেমা করেছেন। যেমন মালায়লাম, তামিল ও ইংরেজি ছবিতেও কাজ করেছেন এই বলিউড অভিনেতা। সুনীলকে সাধারণত তাঁর দর্শকরা অ্যাকশন হিরো হিসেবেই চেনেন।
শুনিল
সুনীল শেঠি তাঁর দীর্ঘ কেরিয়ারে অনেক হিট ফিল্ম উপহার দিয়েছেন অগণিত দর্শকদের। ২০০১ সালে সুনীলকে ‘ধাড়কান’ ছবিটিতে বেস্ট নেগেটিভ ক্যারেকটার করার জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড দেওয়া হয়েছিল। সুনীল শেঠি ও অক্ষয় কুমার অনেক ছবিতে একসঙ্গে কাজ করেছেন।
সুনিল
৫৭ বছরের এই হিরো কয়েক বছর যাবৎ বলিউড থেকে অনেক দূরে অবস্থান করছেন। কারণ তাঁর সম্পূর্ণ মনোযোগ এখন ব্যবসায়। সুনীল বলিউডে নিজের প্রোডাকশন হাউস ‘পপকন মোশান পিকচার’-ও তৈরি করেছেন। অনেক ছবিতে প্রডিউশও করেছেন। মুম্বাইয়ে সুনীল শেঠির ‘Mischief Dining Bar’ ও ‘ক্লাব এইচ টুয়েন্টি’ নামে ক্লাবও আছে। শুধু সুনীলেরই নয়, তার স্ত্রী মনা শেঠির ইন্টেরিয়র ডিজাইনিং ও আর্কিটেকচার কোম্পানি আছে। এছাড়া মনা একটি এনজিও-ও পরিচালনা করেন। এই এনজিও-এর মাধ্যমে অনেক দুস্থ মানুষকে তিনি সাহায্য করেন থাকেন। এছাড়াও তাঁর হোম ডেকোরেশনেরও একটি ব্যবসা আছে। তাছাড়াও মনা সুনীলের বিজনেস ম্যানেজারও। খবরে প্রকাশ, সুনীল শেঠি বিজনেস থেকে প্রায় ১১০ কোটি টাকা বছরে আয় করেন। সুনীলের লাইফ স্টাইল কোনো ধনী ব্যক্তির থেকে কিছু কম নয়। এত বড় ব্যবসা সামলানোর পরেও সুনীল নিজের ফিটনেস নিয়ে খুব সিরিয়াস। তাঁকে দেখে কখনো বোঝা যাবে না যে তার বয়স ৫৭ বছর হয়ে গেছে ইতিমধ্যেই। বলিউডে এত বয়স্ক ফিটনেস ব্যক্তি খুব কমই আছেন।
আরও পড়ুন: তনুশ্রী দত্তের সঙ্গে ইমরান হাশমি কিভাবে 18+ সীন করেছিলেন

Check Also

বলিউড তারকারা

বলিউড তারকারা স্কুল জীবনে কেমন ছিলেন দেখতে?

সবার খবর, বিনোদন ডেস্ক: আমাদের যতই বয়স হোক না কেন প্রতিদিন একবার ছোটবেলার কথা, স্কুলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *