Breaking News
Home / জাতীয় / আরএসএস-এর বিজয়া দশমী অনুষ্ঠানে বিজেপি বিধায়কের ছেলের গুলিতে আহত চিত্র সাংবাদিক

আরএসএস-এর বিজয়া দশমী অনুষ্ঠানে বিজেপি বিধায়কের ছেলের গুলিতে আহত চিত্র সাংবাদিক

সবার খবর, ওয়েব ডেস্ক: উত্তরপ্রদেশের হাতরাস শহরে বাগলা কলেজের মাঠে আরএসএস-এর বিজয়া দশমী উৎসবের সময় বন্দুকের গুলিতে এক স্থানিয় ফটো সাংবাদিক আহত হন। উত্তর প্রদশের সদরের বিধায়ক হরিশঙ্কর মোহরের ছেলের গুলি এক স্থানিয় সংবাদপত্রের ফটো সাংবাদিক বিনোদ শর্মার গলায় গিয়ে আঘাত হানে।

বিজেপি বিধায়ক মোহরের ছেলের গুলিতে আহত ফটো সাংবাদিক বিনোদ শর্মাকে প্রথমে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরিস্থিতির সংকটজনক দেখে পরবর্তীতে তাকে আলীগড় হাসপাতালে রেফার করে দেয়া হয়।

বিজেপি বিধায়কের পুত্রেরও আহত হওয়ার খবর এসেছে এবং তাকেও জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যদিও বিজয়া দশমীতে অস্ত্র পূজা এবং অস্ত্র দেখানো সম্পূর্ণ আইনত দন্ডনীয় অপরাধ তবুও বিজয় দশমী অনুষ্ঠানে ফায়ারিং করা হয়। আরএসএস –এর এই বিজয়া দশমীর অনুষ্ঠানে বিজেপি সদরের বিধায়ক উপস্থিত ছিলেন। একটি ছবিতে দেখা যাচ্ছে সে খুব আনন্দ সহকারেই গুলি চালাচ্ছে।

নিজেই যখন বিধায়ক আইনকে বুড়ো আঙ্গুল দেখিয়ে বেআইনি কাজ করছে তবে তার সঙ্গী-সাথীরা কখনও পিছিয়ে থাকবে না। আরএসএসের বিজয়া দশমী উৎসবে অস্ত্র পুজোর সময় এই দুর্ঘটনাটি ঘটে বলে স্বীকার করে নেয় বিজেপি বিধায়ক হরিশংকর মোহর। তিনি বলেন অস্ত্র পূজার সময় ফায়ারিং করা হয় যাতে এক ফটো সাংবাদিক ও তার ছেলেও আহত হন বলে তিনি জানান।
ক্ষমতাসীন দলের বিধায়ক হওয়াতে পুলিশও মুখে কুলুপ এঁটেছে। পুলিশ জানাচ্ছে, ঘটনার তদন্ত হচ্ছে তার পরেই আমরা কোন অ্যাকশন নিতে পারব।
আরও পড়ুন: এলাহাবাদের নাম প্রয়াগ রাজ করাতে বিশ্বের বিভিন্ন পত্রিকার প্রতিবেদনে কটাক্ষের সুর

Check Also

গঙ্গাধর রাউত

১৪ বছরেও কাজ শেষ হচ্ছিল না, তাই বৃদ্ধ বয়সে সমস্ত সঞ্চয় দিলেন সেতু নির্মাণে!

সবার খবর, ওয়েব ডেস্ক: ফাইল এক টেবিল থেকে অন্য টেবিল ঘোরাফেরা করে কিন্তু কাজের কাজ …