Breaking News
Home / জাতীয় / রাহুল গান্ধী ভিডিও পোস্ট করলেন মোদি ও আম্বানিকে নিয়ে: এ্যা দোস্তি হাম নেহি তোড়েংগে

রাহুল গান্ধী ভিডিও পোস্ট করলেন মোদি ও আম্বানিকে নিয়ে: এ্যা দোস্তি হাম নেহি তোড়েংগে

সবার খবর, ওয়েব ডেস্ক: কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধী সম্প্রতি রাফায়েল ডিল নিয়ে ক্রমাগত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং শিল্পপতি অনিল আম্বানিকে আক্রমণ করছেন। কংগ্রেস প্রেসিডেন্ট রাহুল গান্ধী একটি টুইট করেছেন। সেই টুইটে একটি ভিডিও পোস্ট করেছেন যাতে অনিল আম্বানি ও নরেন্দ্র মোদিকে দেখা যাচ্ছে। ব্যাকগ্রানউন্ডে মিউজিক বাজছে ‘এ্যা দোস্তি হাম নেহি তোড়েংগে’। মাত্র ১৭ সেকেন্ডের ভিডিও এটি। রাহুল গান্ধী টুইট করার সঙ্গে সঙ্গেই তা সামাজিক মাধ্যমগুলিতে ভাইরাল হয়ে যায়। সেই ভিডিওতে দেখা যাচ্ছে মোদি ও অনিল আম্বানি হাসছেন।
রাহুল
গত কয়েক দিন আগে কংগ্রেস প্রবক্তা আনন্দ শর্মা রাফায়েল ডিল নিয়ে বলেন, ‘ভারতের ইতিহাসে সবচাইতে বড়ো দুর্নীতি এটি। একমাত্র প্রধানমন্ত্রী-ই জানতেন যে, হিন্দুস্থান এয়ার নটিক্স লিমিটেডকে(এইচএএল) এই দরপত্র দেওয়া হবে না এবং তিনি পরিস্কার জানতেন ঠিক কি করতে যাচ্ছেন।’ ‘আশা করেছিলাম দেশের স্বার্থে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিজে এই বিষয়টি সম্পর্কে পরিস্কার একটি ধারনা দেবেন। কিন্তু তিনি চুপ থাকেন আবার অন্য সময় নিজের সাফল্য নিয়ে বড়ো বড়ো কথা বলেন। প্রধানমন্ত্রীর কাছে রাফায়েল চুক্তির অনেক কিছু লুকানোর আছে। প্রধানমন্ত্রী রাফায়েল দুর্নীতির সঙ্গে সরাসরি জড়িত’। দেশের ইতিহাসে রাফায়েল চুক্তি সবচেয়ে বড় কেলেঙ্কারী দাবি করে আনন্দ শর্মা যৌথ সংসদীয় কমিটি গঠন করে একটি তদন্তের দাবি জানান।


রেলমন্ত্রী পিযুষ গোয়েল কংগ্রেসের ওপর মিথ্যে প্রচার করার জন্যে দোষারপ করেন। তিনি বলেন, কংগ্রেস মিথ্যে কথা বলছে। পিযুষ গোয়েল বলেন, এক ভদ্রলোক(রাহুল গান্ধী) ফেক নিউজ ছড়াচ্ছেন। একটি মিথ্যে কথাকে ১০০ বার বললে সত্যি হয় না।
রাফায়েল নিয়ে যেসব প্রশ্ন উঠছে তা বিস্তারিত দেখুন এই ভিডিওতে:

আরও পড়ুন: একজন রিয়েল হিরো নেতাজি সুভাষচন্দ্র বসু: যাঁর সামনে হিটলারও মাথা নত করেছিলেন

Check Also

বিশ্বের ৮০০০ ছাত্রকে পিছনে ফেলে ১৬ বছরের ভারতীয় জিতলো ২.৯ কোটি টাকা

সবার খবর, ওয়েব ডেস্ক: মাত্র ১৬ বছর বয়সে চার লক্ষ আমেরিকান ডলার, ভারতের মুদ্রায় যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *