Breaking News
Home / বিনোদন / বাহুবলী প্রভাসের কাছে কত হাজার মেয়ের বিয়ের প্রস্তাব জানেন?

বাহুবলী প্রভাসের কাছে কত হাজার মেয়ের বিয়ের প্রস্তাব জানেন?

সবার খবর, বিনোদন ডেস্ক: ২৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন বলে মিডিয়ায় জোর আলোচনা শুরু হয়েছিল। এই ছবির চূড়ান্ত সাফল্যই প্রভাসকে একজন দক্ষ অভিনেতা হিসেবে দর্শকদের সামনে উপস্থিত করেছে। এখন ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রিতে তার ডিমান্ড অনেক গুণ বৃদ্ধি পেয়েছে। জানা যায় ছবিটি তৈরীর আগে ডিরেক্টর, প্রযোজকরা প্রভাসকে কোটি টাকা মূল্যের জিম ইন্সট্রুমেন্ট দিয়েছিলেন। কারণ এই ছবির জন্য তাকে অনেকটাই ওজন বাড়াতে হত।
প্রভাসের বিয়ে
জানা গেছে, থ্রি ইডিয়টস ছবিটিতে প্রভাসের অভিনয় করার কথা থাকলেও শেষ পর্যন্ত তিনি ছবিটিতে কাজ করেননি। এই প্রসঙ্গে প্রভাস একটি সাক্ষাৎকারে বলেছেন, ছবিটি আমি অসংখ্যবার দেখেছি। আর মুগ্ধ হয়েছি। তাকে এই ছবিতে অভিনয়ের প্রস্তাব এর প্রসঙ্গে সাংবাদিক জিজ্ঞাসা করলে প্রভাস বলেন, ওই সময় আমি বাহুবলী ২ ছবি শ্যুট নিয়ে প্রচন্ড ব্যস্ত শিডিউলের মধ্যে ছিলাম। আর তাই ওই মুহূর্তে কোনমতেই থ্রি ইডিয়েটস-এ কাজ করা সম্ভব ছিল না।
বর্তমানে প্রভাসের ফ্যান ফলোয়ার অত্যাধিক হারে বৃদ্ধি পাচ্ছে। লক্ষ্য করলে দেখা যায় তার ফ্যান ফলোয়ারস-এর মধ্যে পুরুষদের তুলনায় মহিলাদের সংখ্যাই বেশি। মহিলারাও তাঁর সৌন্দর্য্যে মুগ্ধ হয়ে জীবন সঙ্গী বানাতে চায়। বাহুবলী হিসেবেই নিজেদের জীবনে পেতে চায় প্রভাসকে। তাই প্রভাসের কাছে এসেছে হাজার হাজার মহিলার বিয়ের প্রস্তাব। শোনা যায় প্রায় ছয় হাজার মহিলার বিয়ের প্রস্তাব এসেছে প্রভাসের কাছে। কিন্তু প্রভাস এতো ব্যস্ত যে সেসব দিকে নজর দেওয়ার মতো তাঁর সময়ই নেই।
প্রভাস
তাকে এই জায়গাটিতে পৌঁছতে কম পরিশ্রম করতে হয়নি। তেলেগু ছবি ঈশ্বর-এ অভিনয়ের মধ্যে দিয়ে এই স্টার তার কেরিয়ার শুরু করেছিলেন। তারপরে প্রভাসের স্ট্রাগল থেমে থাকেনি। বিভিন্ন সাউথ ইন্ডিয়ান ছবিতে কাজ করে গেছেন তিনি।

এই হিরো সম্প্রতি সাহো নামে একটি বলিউড মুভিতে অভিনয় করবেন বলে জানা জানা গেছে। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।
আরও পড়ুন: দীপিকা ও রণবীর বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন: কার্ড দেখুন

Check Also

আলিয়া ভাট

Video: আলিয়া ভাটের হারানো বোন ফিরে পেয়েছে

সবার খবর, বিনোদন ডেস্ক: আলিয়া ভাট সাম্প্রতিককালে তার নতুন ছবি ‘গালি বয়’ নিয়ে চর্চার কেন্দ্রা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *