Breaking News
Home / আন্তর্জাতিক / বাস্তবেই পায়ের নিচের মাটি সরে গেল! হাড়হিম করা ভিডিও

বাস্তবেই পায়ের নিচের মাটি সরে গেল! হাড়হিম করা ভিডিও

সবার খবর, ওয়েব ডেস্ক: পায়ের নিচে মাটি নেই। কথাটি প্রায়-ই নানান জনকে বলতে শোনা যায়। যদিও এক্ষেত্রে যা ঘটেছে তা হয়তো সেই প্রচলিত কথার অর্থের সঙ্গে মেলে না। কিন্তু বাস্তবেই এমন ঘটনা ঘটলো। হাড়হিম করা ঘটনা বললেও কম বলা হবে। দুই মহিলা মনের আনন্দে গল্প করতে করতে রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলেন। হঠাৎ করে পায়ের নিচের মাটিতে ধস নামে। কিছু বোঝার আগেই দুজনে ধসের মধ্যে আটকে জান। এমন দৃশ্য দেখার পর হতচকিত হয়ে জান রাস্তার পাশের অন্যান্য মানুষজন। দেরি অবশ্য করেননি তারা। সঙ্গে সঙ্গে দৌড়ে আসেন সকলে এবং ওই দুই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

এই ভিডিওটি একটি ইউটিউব চ্যানেলে ২৫ অক্টোবর পোস্ট করা হয়। এখন পর্যন্ত প্রায় দুই লক্ষ আশি হাজার ভিউ হয়েছে ভিডিওটিতে। ঘটনাটি ঘটেছে তুরস্কের দিয়ারাবকির নামের এক স্থানে। স্থানিয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, আহত দুই মহিলা সামন্য চোট পেয়েছিলেন। ডাক্তাররা প্রাথমিক চিকিৎসা করার পর ডিসচার্জ করে দেন।

ওই দুই মহিলার মধ্যে একজন ছিলেন ডাক্তার সুজেন কুদ্দে ও অপরজন ছিলেন নার্স ওজলেম দয়মাজ। তাঁরা বলেন, আমরা দুজনে ডিউটি থেকে ফিরছিলাম। তখন সন্ধ্যা ৫ টা বাজে। দুজনের পায়ের তলা থেকে মাটি সরে যায়। ফলে সঙ্গে সঙ্গে সরে যাওয়া মাটির ভেতর ঢুকে যায় আমরা। কিন্তু দুজনের-ই জ্ঞান ছিল। সমস্ত ঘটনাটি সিসিটিভি ক্যামেরাতে বন্দি হয়ে যায়।
আরও পড়ুন: ডেলিভেরি বয়ের কেরামতিতে এক ডুবন্ত শিশু বেঁচে গেলেন

Check Also

৩০০০ কোটির স্ট্যাচু অব ইউনিটি নিয়ে বৃটেনের গলায় কটাক্ষের সুর

সবার খবর, ওয়েব ডেস্ক: ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির রাজ্যে সরদার বল্লভ ভাই প্যাটেলের সবচেয়ে বড় …