Breaking News
Home / জানা অজানা / সানিয়া ও শোয়েব সন্তানের যে নাম রাখলেন তা সকলের ফেভারিট

সানিয়া ও শোয়েব সন্তানের যে নাম রাখলেন তা সকলের ফেভারিট

সবার খবর, ওয়েব ডেস্ক: খবরটি প্রথমে শোয়েব মালিক ৩০ অক্টোবর মঙ্গলবার সকাল সকাল দিয়ে দেন ভক্তদেরকে। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শোয়েব মালিক লিখেন, আমি অত্যন্ত খুশি কারণ আমার ছেলে সন্তান হয়েছে। আমার ছেলে ও তার মা সানিয়া সবসময়ের মতো এখনও সম্পূর্ণ সুস্থ আছে আলহামদুলিল্লাহ। আপনাদের সকলের দোয়া এবং শুভেচ্ছার জন্য অনেক অনেক ধন্যবাদ।
সানিয়া
কিছুদিন আগেই সানিয়া ও শোয়েব মালিক দুজনে বেশ মজা করে রাজস্থানি খাবারের স্বাদ নিচ্ছিলেন। সানিয়া শোয়েব সকলেই এখন হায়দ্রাবাদে অবস্থান করছেন।
পোস্টটিতে ইতিমধ্যেই এক লাখের বেশি লাইক হয়ে গিয়েছে। গর্ভবতী অবস্থায় সানিয়া মির্জা ও শোয়েব মালিক দুজনেই তাদের বাচ্চার আগাম নামকরণ করে দিয়েছিলেন।যখন প্রথমবারের মতো সানিয়া মির্জা সোশ্যাল মিডিয়াতে তার গর্ভবতী হওয়ার খবরটি ভক্তদের উদ্দেশ্যে প্রকাশ করেন তখনই তিনি বলেন, সন্তান যাই হোক তার সারনেম ‘মির্জা মালিক’ হবে। এমনকি বাচ্চা হওয়ার পরপরই যে পোস্টটি শোয়েব মালিক করেছিলেন তাতেও তিনি #BabyMirzaMalik লিখেন। এখন দেখার বিষয় এই নামের আগে পিছে কোনো শব্দ যোগ হয়?
সানিয়ার সন্তান
শোয়েব ও সানিয়া ২০১০ সালে বিয়ে করেছিলেন। আট বছর পর তাদের দুজনের কোলে প্রথম সন্তান আসলো। তাই সানিয়া ও শোয়েবের দুই পরিবার খুব খুশি। তাছাড়াও বলিউড থেকে টেনিস দুনিয়া সকলেই শুভেচ্ছা জানাচ্ছেন।
আরও পড়ুন: স্বামীর সঙ্গে রাজস্থানি খাবারের মজা নিলেন সানিয়া মির্জা: যেকোনো সময় হতে পারেন মা

Check Also

আব্দুল কালামের বাণী

দুঃখের দিনে আব্দুল কালামের এই তিনটি বাণী জীবন পাল্টে দিতে পারে

সবার খবর, ওয়েব ডেস্ক: চলার পথের সকল মানব জীবনে সুখ দুঃখ উভয়কে সঙ্গী করে চলতে …