Breaking News
Home / বিনোদন / সালমান খানের চাইতেও আকর্ষণীয় বডি তৈরি করেছে এই চকলেট অভিনেতা

সালমান খানের চাইতেও আকর্ষণীয় বডি তৈরি করেছে এই চকলেট অভিনেতা

সবার খবর, বিনোদন ডেস্ক: সালমান খান। অভিনয় ও তাঁর মাসকুলার বডি দিয়ে সকলকেই দিওয়ানা বানিয়েছেন এই অভিনেতা। সালমান খানের বর্তমান বয়স ৫৩ বছর। এই বয়সে আজও হাজারো মহিলা তাঁকে কাছে পেতে চায় আপন করে। কিন্তু এই বলিউড ইন্ডাস্ট্রিতে এমন একজন অভিনেতা আছেন যার শারিরীক গঠন সকলের কাছে খুবই আকর্ষণীয়। যার সম্বন্ধে আমরা কথা বলছি, তিনি টাইগার শ্রফ। সালমান খানের মতো পপুলার না হলেও তার বডি শেপ খুব আকর্ষণীয়। তাঁকে বলিউডের টপ পাঁচ ফিট অভিনেতাদের মধ্যে একজন হিসেবে বিবেচনা করা হয়।
টাইগার শ্রফ
টাইগার শ্রফের ছোটোবেলা থেকেই জুডো, ক্যারাটে ও ড্যান্সিংয়ের প্রতি খুব ঝোঁক ছিল। সেই কারণে তাঁর শারিরীক কাঠামো খুব সুন্দর। মহিলাদের মাঝেও টাইগার শ্রফ খুবই জনপ্রিয়। কিছুদিন আগে তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়াতে খুব ভাইরাল হয়েছিল। সেই ছবিটিতে টাইগারের মসকুলার বডি সকলে খুব পছন্দ করেছেন।
টাকা থাকলেই যে এমন বডি হবে তা কিন্তু নয়। প্রতিদিন প্রতিনিয়ত ঘাম ঝরাতে হবে বডি বানানোর জন্যে। টাইগার শ্রফ দিনে কমপক্ষে তিন ঘন্টা জিমে সময় দেন।
টাইগার
উল্লেখ্য টাইগার শ্রফের যে ছবিটি এরপর দর্শকদের মাঝে আসবে সেটি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’। ছবিটিতে টাইগারের বিপরীতে নায়িকা হিসেবে বলিউডে অভিষেক করবেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা।
আরও পড়ুন: সানিয়া ও শোয়েব সন্তানের যে নাম রাখলেন তা সকলের ফেভারিট

Check Also

বলিউড তারকারা

বলিউড তারকারা স্কুল জীবনে কেমন ছিলেন দেখতে?

সবার খবর, বিনোদন ডেস্ক: আমাদের যতই বয়স হোক না কেন প্রতিদিন একবার ছোটবেলার কথা, স্কুলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *