Breaking News
Home / বিনোদন / দীপিকা যে মঙ্গলসূত্রটি কিনেছেন তাঁর দাম শুনলে অবাক হবেন

দীপিকা যে মঙ্গলসূত্রটি কিনেছেন তাঁর দাম শুনলে অবাক হবেন

সবার খবর, ওয়েব ডেস্ক: দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং বর্তমানে তাদের বিয়ের প্রস্তুতি নিয়ে খুবই ব্যস্ত সময় পার করছেন। এই বিয়েকে বলিউডের সবচাইতে হাই প্রোফাইল বিয়ে বলে মনে করা হচ্ছে। এই জুটি ১৪-১৫ নভেম্বর ইতালির কোমোতে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন।
তাদের দুজনের বিয়ে নিয়ে প্রতিদিনই কিছু না কিছু খবর আসতেই থাকছে। একটি জাতীয় দৈনিকের মতে, দীপিকা তাঁর বিয়ের জন্য মঙ্গলসূত্র কিনে নিয়েছে। শুধু তাই নয় এই মঙ্গলসূত্রের মূল্যও সকলের সামনে এসেছে। জাতীয় দৈনিকটির মতে, মঙ্গলসূত্রটির দাম কুড়ি লক্ষ টাকা।
দীপিকা পাডুকনের মঙ্গলসূত্র
সূত্র মতে, দীপিকার এই মঙ্গ সূত্রটি হীরে দিয়ে তৈরি। এছাড়াও দুটি হীরের হার দীপিকা বিয়ের জন্য কিনেছেন। ওই অনলাইন নিউজ পোর্টাল অনুসারে দীপিকার জুয়েলারি কিনতে প্রায় এক কোটি টাকা খরচ করেছেন। শুধু দীপিকার জন্যেই নয় তার হবু স্বামীর জন্যও একটি সোনার চেইন কিনেছেন। সমস্ত জুয়েলারি মুম্বাইয়ের একটি জুয়েলারি শোরুম থেকে কিনেছেন দীপিকা পাডুকন। দীপিকাকে অনেকবারই মুম্বাইয়ের এই জুয়েলারি শোরুমে যেতে দেখা গিয়েছিল। দীপিকা রণবীরের বিয়ের প্রী-ওয়েডিং রিচ্যুয়াল শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই।
দীপিকা ও রণবীর
সাম্প্রতিক দীপিকার নিজের বাড়িতে নন্দী পূজাও হয়। এই পুজাতে দীপিকা পাডুকন অরেঞ্জ কালারের শার্ট পরেছিল। তার সঙ্গে গোল্ডেন কালারের এয়ার রিং পরেছিলেন তিনি। নন্দী পূজার ছবিও ব্যাপক পরিমাণে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।
আরও পড়ুন: মেকআপ বিহীন রাধিকা আপ্তে দেখতে কেমন তা একবার নিজ চোখেই দেখে নিন

Check Also

আলিয়া ভাট

Video: আলিয়া ভাটের হারানো বোন ফিরে পেয়েছে

সবার খবর, বিনোদন ডেস্ক: আলিয়া ভাট সাম্প্রতিককালে তার নতুন ছবি ‘গালি বয়’ নিয়ে চর্চার কেন্দ্রা …