Breaking News
Home / আন্তর্জাতিক / ভলিবল ম্যাচ চলাকালীন মহিলাকে প্রপোজ! মিষ্টি প্রেমের ভিডিও

ভলিবল ম্যাচ চলাকালীন মহিলাকে প্রপোজ! মিষ্টি প্রেমের ভিডিও

সবার খবর, ওয়েব ডেস্ক: ভালোবাসার হাজার রং তা আরও একবার প্রমানিত হলো। প্রপোজ করতে গিয়ে ভালোবাসার মানুষকে ধাক্কা মেরে ফেলেই দিলেন। যদিও তিনি তার প্রেমিকাকে সারপ্রাইজ দিতে চেয়েছিলেন। এটাকে ভালোবাসার মিষ্টি দুর্ঘটনা বললে ভুল হবে না। কাইল পিয়েরস নিজের মনেই পরিকল্পনা করে ফেলেছিলেন। তিনি তার বান্ধবী জেনা এলারকে কনকর্ডিয়া ইউনিভার্সিটিতে ভলিবল ম্যাচ চলাকালিন প্রপোজ করবেন।

ঘটনাটি ঘটে ৩০ অক্টোবর। ভিডিওতে যেমন দেখা যাচ্ছে, কাইল পিয়েরস আস্তে আস্তে ভলিবল কোর্টের দিকে এগিয়ে আসছেন। কিন্তু জেনা এলার মনোযোগ দিয়ে ভলিবল খেলছেন। সেই সময় একটি বলকে লক্ষ্য করে জেনা দৌড়াতে থাকেন। প্রপোজের জন্যে এগিয়ে আসছিলেন কাইল। তাকে জেনা লক্ষ্য করেনি। প্রপোজের পূর্ব মুহুর্তে একটা জোর ধাক্কা লাগে জেনা এলারের সঙ্গে। কিছুক্ষনের জন্যে মাটিতে পড়ে যায় জেনা। কিন্তু জেনাকে দেখে কখনও মনে হয়নি যে তাকে আঘাত লেগেছে। উঠে দাঁড়িয়ে দেখে কাইল পিয়েরসের হাতে একটি বল। যাতে লেখা, Will You marry me? জেনা সত্যিই আশ্চর্য হয় এই আকস্মিক ঘটনাতে। ‘Yes’ কথাটি বলতে দেরি করেনি জেনা। উপস্থিত সকলে এই দৃশ্য দেখার পর চিৎকার করতে থাকে আনন্দে।

কাইল লেখেন, আমার অনেক স্মৃতিমধুর ঘটনা জড়িয়ে আছে এই জিমকে কেন্দ্র করে। কিন্তু এই ঘটনাটি ছিল আমার ফেভারিট। ধন্যবাদ সকলকে যাদের জন্যে এটি সম্ভব হলো।
জেনা লেখেন, আমার স্বপ্নের মানুষ গত রাতে আমাকে বিস্মিত করেছে। ঈশ্বর খুব ভালো।
আরও পড়ুন: মেয়ে হলে ফি নেন না, উপরন্তু মিষ্টি বিতরণ করেন এই মহিলা ডাক্তার

Check Also

কাতার রোজ মিউজিয়াম

কাতারের মরুভূমিতে তৈরি হলো গোলাপ আকৃতির চোখ ধাঁধানো যাদুঘর

সবার খবর, ওয়েব ডেস্ক: মরুভূমিতে গোলাপ ফোটানো যায় তা কাতারকে দেখে শিখতে হবে সকলকে। ঠিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *