Breaking News
Home / জানা অজানা / এমিরেটস ব্লিং ৭৭৭, এই বিমানের ছবিটি আসল না নকল?

এমিরেটস ব্লিং ৭৭৭, এই বিমানের ছবিটি আসল না নকল?

সবার খবর, ওয়েব ডেস্ক: সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বিমানের ছবি খুব ভাইরাল হচ্ছে। ছবিটির সৌন্দর্য্যে সকল দর্শককে মোহিত করেছে। যদি আপনাদেরও বিশ্বাস না হয় তবে একটি বার ছবিটি দেখুন, চোখ জুড়িয়ে যাবে।
সোশ্যাল মিডিয়ার এই ছবিতে পরিষ্কার দেখা যাচ্ছে যে, বিমানটি একটি রানওয়ের ওপর দাড়িয়ে আছে। এই ছবি নিয়ে সোশ্যাল মিডিয়াতে নানা বিতর্ক শুরু হয়ে গিয়েছে। অনেকে বিশ্বাস করছে যে ছবিটি আসল বলে। আবার অনেকই বুঝতে পারছে না ছবিটি আসল না নকল। এমিরেটস এয়ারলাইনস তাদের টুইটার হ্যান্ডেলে এই ছবিটি পোস্ট করে ক্যাপশন লিখেছে, এমিরেটস ব্লিং ট্রিপল সেভেন।


ছবিতে দেখানো বিমানটি নকল। আসলে ছবিটি তৈরি করেছেন ইনস্টাগ্রামের পরিচিত মুখ সারা শাকিল। উল্লেখ্য, সারা শাকিল পৃথিবীর বিখ্যাত কয়েকজন ক্রীষ্টাল আর্টিস্টদের মধ্যে একজন। সারা শাকিলের ফলোয়ার সংখ্যা প্রায় পাঁচ লক্ষের ওপরে। ছবিটি প্রথমে সারা শাকিল তাঁর নিজেস্ব ইনস্টাগ্রাম একাউন্টে পোস্ট করেন। সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। ফলে এমিরেটস কর্তৃপক্ষের নজরে আসতে দেরি হয়নি ছবিটি। পরবর্তীতে এমিরেটস কর্তৃপক্ষ সারা শাকিলর অনুমতি নিয়ে ছবিটি তাদের অফিশিয়াল টুইটার পেজেও শেয়ার করে।
আরও পড়ুন: নিজের মন ভালো রাখতে পাঁচ টাকার বিনিময়ে প্রতিদিন খাবার খাওয়ান এই ব্যক্তি

Check Also

পাখিদের সিগারেট

মর্মান্তিক দৃশ্য: মা পাখি খাদ্য হিসেবে সিগারেটের টুকরো তুলে দিচ্ছে বাচ্চার মুখে

সবার খবর, ওয়েব ডেস্ক: এমন দৃশ্য যে পৃধিবীর মানুষকে দেখতে হবে তা হয়তো কেউ আঁচ …