Breaking News
Home / আন্তর্জাতিক / মিস আফ্রিকা ২০১৮: মঞ্চেই আফ্রিকান সুন্দরির মাথায় আগুন!

মিস আফ্রিকা ২০১৮: মঞ্চেই আফ্রিকান সুন্দরির মাথায় আগুন!

‘মিস আফ্রিকা ২০১৮’ মঞ্চের আনন্দঘন মুহুর্তে এমন একটি ভয়ানক ঘটনার সাক্ষী থাকবে সকলে তা হয়তো কেউ কল্পনাও করতে পারেননি। যে সুন্দরির মাথায় ‘মিস আফ্রিকা ২০১৮’-এর তাজ পরানোর কথা ছিল তাঁর মাথাতেই হঠাৎ আগুন লেগে গেল।

যা ঘটেছিল মিস আফ্রিকা ২০১৮ তে

মিস কঙ্গো ২০১৮ হয়েছিলেন Dorcas Kasinde । তাঁর মাথাতেই আবার উঠতে যাচ্ছিল ‘মিস আফ্রিকা ২০১৮’-এর খেতাব। Dorcas Kasinde -কে আফ্রিকার সুন্দরি ঘোষনা করার পরেই সেখানে দীপাবলির মতো পরিস্থিতির সৃষ্টি হয়। সঙ্গে সঙ্গে Dorcas Kasinde-এর চুলে আগুন ধরে যায়। অল্পের জন্যে প্রানে বেঁচে যান তিনি। মঞ্চে উপস্থিত কর্তব্য ব্যক্তিদের সাহায্যে তাঁর আগুন নেভানো হয়। এমন ঘটনা ক্যামেরা বন্দি হওয়ার পর তা সামাজিক যোগাযোগ মাধ্যমগুলিতে মুহুর্তের মধ্যে ছড়িয়ে যায়।

Dorcas Kasinde  পরবর্তীতে অবশ্য টুইটারে এসে ভক্তদের শুভেচ্ছা জানাতে ভোলেননি। ২৪ বছরের এই আফ্রিকান সুন্দরি লিখেছেন, আমি ঠিক আছি এবং আমার চুলও ঠিক আছে। আমি খুশি। রাতে আমাকে সাহায্য করার জন্যে আপনাদের সকলকে ধন্যবাদ। সোশ্যাল মিডিয়াতেও আমার জন্য সকলে প্রার্থনা করেছে।

মিস আফ্রিকার খেতাব জেতার জন্য Dorcas Kasinde-কে ৩৫ হাজার ডলার অর্থাৎ ২৪ লক্ষ টাকা ও একটি গাড়ি উপহার দেওয়া হয়। আতশবাজির কারণেই Dorcas Kasinde-এর চুলে আগুন লাগে বলে জানা যায়।

Read More: বিশ্বের পাঁচ জন সুন্দরী মহিলা ক্রিকেটার। এদের সৌন্দর্য্যে নিয়ে কম আলোচনা হয়নি

Check Also

মুনিরা আব্দুল্লাহ

২৭ বছর কোমায় থাকার পর যেভাবে জ্ঞান ফিরে পেলেন মা

সবার খবর, ওয়েব ডেস্ক: গাড়ি দুর্ঘটনায় পর এক মহিলা কোমায় চলে যান। এক বছর বা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *