Home / জানা অজানা / কামড়ানোর শাস্তি: সাপকে নিয়ে উপস্থিত হাসপাতালে

কামড়ানোর শাস্তি: সাপকে নিয়ে উপস্থিত হাসপাতালে

সবার খবর, ওয়েব ডেস্ক: উত্তর প্রদেশের কনৌজ জেলা হাসপাতালে হঠাৎ করে মানুষ এদিক-ওদিক দৌড়াদৌড়ি শুরু করে দিয়েছিল। কারণ একজন কৃষক হাতে করে একটি কেউটে সাপকে নিয়ে সোজা হাসপাতালে মধ্যে ঢুকে যান।ওই ব্যক্তি আরাম নিচ্ছিলেন মন্দিরের মধ্যে তখনই হঠাৎ করে একটি কেউটে এসে ছোবল দেয়। কিন্তু সাপ নিয়ে কেন হাসপাতালে আসলেন এই কৃষক? উত্তর শুনে সকলেই হতবাক।

কনৌজ জেলার চোরা চাঁদপুর গ্রামের কৃষক রাজকুমার নিজের জমিতে প্রতিদিন নিয়মিত যেমন কাজ করেন সেই মতই কাজ করছিলেন। কিন্তু ক্লান্ত হয়ে পাশের এক মন্দিরে গিয়ে বিশ্রাম নেওয়ার সিদ্ধান্ত নেন। তখনই একটি কেউটে এসে তাকে ছোবল মেরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু রাজকুমার ছাড়বার পাত্র নন। তিনি সাপটিকে কোনরকমে ধরে ফেলেন।
কেউটে সাপের কামড়
হাসপাতলে রাজকুমারকে দেখার পর মানুষ এদিক-ওদিক ছোটাছুটি শুরু করে দেয়। চিৎকার চেঁচামেচিও চলতে থাকে। কিন্তু কি কারনে সাপ নিয়ে তিনি হাসপাতালে উপস্থিত হয়েছেন? জানালেন নিজেই। সাপে কাটা রোগীকে ডাক্তাররা অনেক ধরনের প্রশ্ন করে থাকেন, যেমন, কি সাপ ছিল? তার সেপ ও সাইজ কি?সাপের গায়ের রং কেমন? ইত্যাদি, ইত্যাদি। সে কারণেই তিনি নিজ হাতে সাপটিকে নিয়ে হাসপাতালে উপস্থিত হয়েছেন।

উপস্থিত ডাক্তাররা রাজকুমারের চিকিৎসা সঙ্গে সঙ্গেই শুরু করে দিয়েছিলেন। তাকে অ্যান্টি স্নেক বাইট ইঞ্জেকশন দেয়া হয়েছিল। ডাক্তাররা জানাচ্ছেন, রাজকুমার এখন সম্পূর্ণ সুস্থ। তার ভয়ের কোন আর কারণ নেই।
আরও পড়ুন: স্ত্রীর সেক্স ভিডিও টেপ দেখার পর সন্তানের সামনেই গুলি

Check Also

পাখিদের সিগারেট

মর্মান্তিক দৃশ্য: মা পাখি খাদ্য হিসেবে সিগারেটের টুকরো তুলে দিচ্ছে বাচ্চার মুখে

সবার খবর, ওয়েব ডেস্ক: এমন দৃশ্য যে পৃধিবীর মানুষকে দেখতে হবে তা হয়তো কেউ আঁচ …