Home / খেলার খবর / ধর্ষণের কিণারা করতে রোনাল্ডোর ডিএনএ টেস্ট

ধর্ষণের কিণারা করতে রোনাল্ডোর ডিএনএ টেস্ট

সবার খবর, স্পোর্টস ডেস্ক: মাঠে তার দুই পা দিয়ে যেন শিল্পের ফুলঝুরি ফোটে কিন্তু সেই রোনাল্ডোকে এবার মুখোমুখি হতে হবে ডিএনএ টেস্টের। রোনাল্ডোর বিরুদ্ধে অভিযোগ তিনি তার মার্কিন বন্ধবি ক্যাথরিনকে ধর্ষণ করেছেন। রোনাল্ডোর আধিকারিকদের কাছে পুলিশে ডিএনএ স্যাম্পল চেয়ে পাঠান। উল্লেখ্য ক্রিশ্চিয়ানো ইতালির ফুটবল ক্লাব জুভেন্টাসে বর্তমানে খেলছেন।
লাস ভেগাস মেট্রোপলিটন পুলিশ ডিপার্টমেন্টের তরফ থেকে জানানো হয়েছে, প্রমাণপত্র একত্রিত করে এই মামলা কিছুটা এগুনো যায় কি না তার চেষ্টা চলছে। তারা দেখতে চাই ক্যাথরিনা মায়রোগার কাপড়ে রোনাল্ডোর কোন ডিএনএ প্রমাণ পাওয়া যায় কিনা।
রোনাল্ডো
ক্যাথরিন অভিযোগ করেন, তার মুখ বন্ধ করার জন্য রোনাল্ডোর তরফ থেকে তাকে তিন লক্ষ পচাত্তর হাজার ডলার দিতে চেয়েছিলেন এবং জোরপূর্বক আমাকে একটি সমঝোতা পত্রে সই করিয়ে নিয়েছিলেন। অপরদিকে রোনাল্ডো এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। উল্লেখ্য ১০ বছর আগে লাস ভেগাসের একটি হোটেলে নিয়ে গিয়ে রোনাল্ডো ক্যাথরিনকে ধর্ষণ করেন বলে অভিযোগ।
অপরদিকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর উকিল পিটার কৃষ্টিয়ানসেন বলেন, রোনাল্ডো সবসময় বলেছেন, ২০০৯ সালে লাস ভেগাসে যা হয়েছে তা দুজনের সম্মতিতেই হয়েছে। তাই এটা কোন আশ্চর্যের বিষয় নয় যে, ক্যাথরিনের কাপড়ে লেগে থাকা ডিএনএ স্যাম্পল ও রোনাল্ডো ডিএনএ স্যাম্পল মিলে যাবে।
আরও পড়ুন: ধর্ষণের অভিযোগ ধমাচাপা দিতে রোনাল্ডোর খরচ শুনলে চমকে উঠবেন

Check Also

রবি

বিরাট কোহলিদের হারের কারণে ছাটাই হতে পারেন শচীন, সৌরভ, লক্ষণ

সবার খবর, স্পোর্টস ডেস্ক: আইসিসি ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনালে পরাজিত হওয়ার পরে দলের কোচিং স্টাফদের নিয়ে …