Breaking News
Home / খেলার খবর / IND Vs Aus: ম্যান অব দ্য সিরিজের পুরস্কার নিতে গিয়ে যা বললেন ধোনি

IND Vs Aus: ম্যান অব দ্য সিরিজের পুরস্কার নিতে গিয়ে যা বললেন ধোনি

সবার খবর, ওয়েব ডেস্ক: ভারতীয় দল অস্ট্রেলিয়ার মাটিতে অস্ট্রেলিয়াকে ওয়ানডে সিরিজে হারিয়ে ৭০ বছর পর ইতিহাস রচনা করল। ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে তৃতীয় ওয়ানডে ম্যাচে ভারতীয় দল অস্ট্রেলিয়াকে সাত উইকেটে হারিয়ে তিন ম্যাচের সিরিজ ২-১ নিজের নামে করে নিল।

এই ম্যাচে অস্ট্রেলিয়া দল প্রথমে ব্যাট করতে নেমে ২৩১ রানের লক্ষ্যমাত্রা ছুড়ে দিয়েছিল ভারতের সামনে। রান তাড়া করতে গিয়ে প্রথমেই ধাক্কা আসলেও ধোনি ও কেদার যাদবের ব্যাটিং-এর ওপর ভর করে খুব সহজেই লক্ষ্যমাত্রায় পৌঁছে যায় ভারতীয় দল। মহেন্দ্র সিং ধোনি ১১৬ বলে ৮৭ রান করেন। অপর দিকে কেদার যাদব ৬১ রানের ঝড়ো ইনিংস উপহার দেন।
ধোনি
উল্লেখ্য, মহেন্দ্র সিং ধোনি ওয়ানডে সিরিজে তিন ম্যাচে তিনটি অর্ধশত রানের ইনিংস খেলেন। যে কারণে মহেন্দ্র সিং ধোনিকে ম্যান অব দ্য সিরিজ হিসেবে পুরস্কৃত করা হয়। ধোনি বলেন, এটি খুব ধীর গতির পিচ ছিল। যার জন্য শট খেলতে খুব অসুবিধা হচ্ছিল। সেই কারণে আমাদের পরিকল্পনা ছিল যে, ম্যাচটিকে শেষ ওভার পর্যন্ত নিয়ে যেতে হবে। তারপর তিনি বলেন কেদার যাদব আমাকে যোগ্য সঙ্গত দিয়েছে। তিনি আরও যোগ করেন বলেন, আমি যে কোন নাম্বারে ব্যাট করতে প্রস্তুত। এই নয় যে আমি শুধুমাত্র ছয় নম্বর পজিশনে ভালো ব্যাট করে থাকি।
Read More: প্রথম আন্তর্জাতিক টেস্ট ম্যাচ : মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড সাক্ষী

Check Also

রবি

বিরাট কোহলিদের হারের কারণে ছাটাই হতে পারেন শচীন, সৌরভ, লক্ষণ

সবার খবর, স্পোর্টস ডেস্ক: আইসিসি ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনালে পরাজিত হওয়ার পরে দলের কোচিং স্টাফদের নিয়ে …