Breaking News
Home / বিনোদন / যে কারণে এই ভারতীয় কমেডিয়ানের নাম গিনেস ওয়ার্ল্ড রেকর্ড বুকে

যে কারণে এই ভারতীয় কমেডিয়ানের নাম গিনেস ওয়ার্ল্ড রেকর্ড বুকে

সবার খবর, বিনোদন ডেস্ক: দক্ষিণী চলচ্চিত্রের বিখ্যাত কমেডিয়ান ব্রহ্মানন্দমের শারিরীক সমস্যা দেখা দেওয়াতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৬২ বছরের ব্রহ্মাকে ১৩ জানুয়ারি মুম্বাইয়ের এএইচআই হাসপাতালে ভর্তি করা হয়। টাইমস অফ ইন্ডিয়ার একটি রিপোর্ট মোতাবেক তার হার্টে সমস্যা ধরা পড়েছে। যার জন্য ১৫ জানুয়ারি ব্রহ্মার বাইপাস সার্জারি করানো হয়। ব্রহ্মানন্দমের এই সার্জারি এশিয়ান হার্ট ইনস্টিটিউট মুম্বাই হয়েছে।

প্রতিদিনের মতো ব্রহ্মনন্দম তার হায়দ্রাবাদের বাড়িতে বিশ্রাম নিচ্ছিলেন। হঠাৎ করে শ্বাস-প্রশ্বাসে কষ্ট হয়। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ব্রহ্মার শারীরিক সমস্যার আরও অবনতি হওয়াতে ডাক্তাররা তাকে বাইপাস সার্জারি করার জন্য পরামর্শ দেন। বাইপাস সার্জারি হওয়ার পর এখন তিনি সুস্থ আছেন বলে জানা যাচ্ছে। হাসপাতালে ব্রহ্মাকে দেখাশোনার জন্য উপস্থিত আছেন তার দুই ছেলে গৌতম ও সিদ্ধার্থ।
ব্রহ্মা
ব্রহ্মানন্দম কমিক টাইমিং ও এক্সপ্রেশন দিয়ে সকল ভারতবাসীর মন জয় করে নিয়েছে। ব্রহ্মানন্দমের প্রথম ছবি ১৯৮৬ সালে মুক্তি পায়। আহানা পেলান্তা নামের তেলুগু ছবি দিয়ে তার চলচ্চিত্রে যাত্রা শুরু হয়। এই পর্যন্ত তিনি ১১৪৩ টি ছবিতে অভিনয় করেছেন। পৃথিবীতে সবচেয়ে বেশি ছবিতে অভিনয় করার জন্য তার নাম গিনেস ওয়ার্ল্ড রেকর্ড বুকে নথিভুক্ত আছে। চলচ্চিত্রে তার অবদানের জন্য ২০০৯ সালে ভারত সরকার তাঁকে দেশের চতুর্থ সবচেয়ে বড় সিভিলিয়ান আওয়ার্ড পদ্মশ্রী দেয়।

ব্রহ্মনন্দমকে পরবর্তী ছবি 26/11 মুম্বাই হামলার ওপর তৈরি ১৮১৮ দেখতে পাওয়া যাবে।
আরও পড়ুন: হাসপাতালের অপারেশন থিয়েটারেই নার্সকে চুমু খেলেন ডাক্তার! Video ভাইরাল

Check Also

আলিয়া ভাট

Video: আলিয়া ভাটের হারানো বোন ফিরে পেয়েছে

সবার খবর, বিনোদন ডেস্ক: আলিয়া ভাট সাম্প্রতিককালে তার নতুন ছবি ‘গালি বয়’ নিয়ে চর্চার কেন্দ্রা …