Home / খেলার খবর / Video: মাঠে ফিরেই দুরন্ত ক্যাচ নিলেন হার্দিক পান্ডিয়া

Video: মাঠে ফিরেই দুরন্ত ক্যাচ নিলেন হার্দিক পান্ডিয়া

সবার খবর, স্পোর্টস ডেস্ক: হার্দিক পান্ডিয়ার এই ক্যাচটির প্রশংসা করতে গিয়ে কোন শব্দটা ব্যবহার করতে হবে তা যেন খুঁজে পাওয়াই মুশকিল। তাইতো ভারতের অন্যতম সেরা ফিল্ডার মোহাম্মদ কাইফ টুইটারে প্রশংসা করে লিখলেন, এটি ফিল্ডারের উইকেট।

এমনিতেই ২ উইকেট হারিয়ে খুব চাপে ছিল নিউজিল্যান্ড। তাই কেন উইলিয়ামসন রানের গতিটা বাড়ানোর চেষ্টা করছিলেন। সেই প্রচেষ্টায় একটি বল তুলে মারার চেষ্টা করেন। চাহালের বলে হার্দিক পান্ডিয়া দুরন্ত ক্যাচ নিয়ে দলীয় ৫৯ রানের মাথায় কেন উইলিয়ামসনকে প্যাভিলিয়নে ফেরত পাঠান। কেন উইলিয়ামসন ৪৮ বলে ২৮ রান করে আউট হন।
গত বছর সেপ্টেম্বর মাসে এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে একটি ম্যাচে চোট পান হার্দিক পান্ডিয়া। চার মাস পর পুনরায় তাকে মাঠে দেখা গেল। যদিও এর আগেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে মাঠে ফেরার কথা ছিল তার। তবে তা আর হয়ে ওঠেনি বিসিসিআইয়ের সাসপেনশনের জন্য।


উল্লেখ্য, কফি উইথ করণ অনুষ্ঠানে হার্দিক পান্ডিয়া বিতর্কিত মন্তব্য করে বসেন। চারদিকে সমালোচনা হয় ভারতীয় দলের এই অলরাউন্ডারকে নিয়ে। সঙ্গে সঙ্গে বিসিসিআই তার বিরুদ্ধে সাসপেনশন নিয়ে আসে। ফলে অনিশ্চিত ভবিষ্যতের দিকে চলে যায় তার ক্রিকেট কেরিয়ার তবে পুনরায় বিসিসিআই সমস্ত দিক নির্বাচন করে তাকে দলে ফেরানোর সিদ্ধান্ত নেয়।
আরও পড়ুন: Ind Vs Nz: বিরাট বাহিনী দুর্মুশ করে দিল নিউজিল্যান্ডকে

Check Also

ধোনির মেয়ে

ভিডিও: ধোনির মেয়ে অনেক ভাষায় কথা বলতে পারে, দেখলেই অবাক হবেন

সবার খবর, ওয়েব ডেস্ক: বিরাট কোহলির ব্যাঙ্গালরকে আইপিএলের প্রথম ম্যাচে উড়িয়ে দিয়ে বেশ ফুরফুরে মেজাজেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *