Breaking News
Home / আন্তর্জাতিক / ১৩ বছর বয়সে তিনবার ধর্ষিত হয়েছেন! অবশেষে পাশে পেলেন প্রেমিককে

১৩ বছর বয়সে তিনবার ধর্ষিত হয়েছেন! অবশেষে পাশে পেলেন প্রেমিককে

সবার খবর, ওয়েব ডেস্ক: ধর্ষণ সারা পৃথিবীর একটি অভিশাপ। শুধু ধর্ষণ করেই ক্ষান্ত থাকে না ধর্ষকরা। অনেক ক্ষেত্রে হত্যা করতেও পিছপা হয় না সমাজের এসব কুলাঙ্গাররা। যে মেয়েটির সম্পর্কে আজকে জানতে চলেছেন, তিনি আমেরিকার জর্জিয়ার বাসিন্দা সুজি লারসন। সুজি লারসন ১৩ বছর বয়সেই তিন তিন বার ধর্ষণের শিকার হন। যে তিনজন তাকে ধর্ষণ করেন তার ভেতর দুজনই তার পরিবারের সদস্য বলে জানান। গুরুজনদের কাছে ওইসব ধর্ষকদের নামে যখন অভিযোগ করতে যান সুজি লারসন, তখন উল্টো তাকেই দোষারোপ করে বসে তার পরিবারের লোকজন। তারা বলেন নিশ্চয় তোমার ভেতর এমন কিছু আছে যা দেখে তারা উত্তেজিত হয়ে ওঠে। তার ওপর ধর্ষকদের অত্যাচারের মাত্রা এতটাই ছিল যে, ২৫ বছর বয়সে এসেও সেসব কথা মনে করে অবসাদে ভুগেছেন তিনি।

এই অবসাদ থেকে বের হতে সাহায্য করেন তার প্রেমিক স্যামুয়েল। স্যামুয়েল সুজিকে বলেন, পোশাকের সঙ্গে ধর্ষনের কোন সম্পর্ক নেই। ধর্ষকরা মানসিকভাবে বিকারগ্রস্ত। সুজি লারসন তার প্রেমিকের কথায় অনেকটাই মনের জোর পান।

সুজি সকল অবজ্ঞাকে পিছনে ফেলে দিয়ে প্রতিবাদী হয়ে উঠলেন সোশ্যাল মিডিয়ায়। তিনি তার খোলামেলা ছবি পোস্ট করে প্রশ্ন করেন, আমার শরীরে কি আছে যা অন্য কারোর ভেতর নেই?
আরও পড়ুন: ধর্ষণের কিণারা করতে রোনাল্ডোর ডিএনএ টেস্ট

Check Also

কাতার রোজ মিউজিয়াম

কাতারের মরুভূমিতে তৈরি হলো গোলাপ আকৃতির চোখ ধাঁধানো যাদুঘর

সবার খবর, ওয়েব ডেস্ক: মরুভূমিতে গোলাপ ফোটানো যায় তা কাতারকে দেখে শিখতে হবে সকলকে। ঠিক …