Breaking News
Home / খেলার খবর / ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটারের ওপর হামলা করলেন অনুর্ধ্ব ২৩ দলের সদস্য

ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটারের ওপর হামলা করলেন অনুর্ধ্ব ২৩ দলের সদস্য

সবার খবর, ওয়েব ডেস্ক: ভারতের প্রাক্তন ফাস্ট বোলার এবং DDCA সিনিয়র নির্বাচক মন্ডলীর সভাপতি অমিত ভান্ডারীর ওপর অনূর্ধ্ব ২৩ ট্রায়ালের সময় হঠাৎ করে অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা হামলা করে দেয়। ডিডিসিএল প্রেসিডেন্ট রজত শর্মা বলেছেন, যে ক্রিকেটার বা যারা এই হামলার জন্য দায়ী তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। রজত শর্মা বলেন, অনূর্ধ্ব ১৯ দলে নির্বাচিত না হওয়া এক ক্রিকেটার কিছু দুষ্কৃতীকে দিয়ে ভান্ডারীর উপর হামলা চালায়। ভান্ডারী সৈয়দ মুস্তাফা আলী টুর্নামেন্টের ম্যাচে অন্যান্য ব্যক্তিত্বের সঙ্গে মাঠে উপস্থিত ছিলেন। এক ক্রিকেটার তার কাছে আসেন এবং জিজ্ঞেস করেন কেন তাকে দলে নেওয়া হচ্ছে না? ভান্ডারী বলেন, পারফরম্যান্স দেখে দলে ক্রিকেটার নির্বাচিত হয়।

শর্মা বলেন, ঠিক তার 10-15 মিনিট বাদেই কিছু লোক দেওয়াল টপকে ভান্ডারীর ওপর হামলা করে দেয়। তারপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ভান্ডারী মাথায় সেলাই দেওয়া হয়েছে। যে বা যারা ভান্ডারীর উপর হামলা করেছে তাদের বিরুদ্ধে যেন কঠোর ব্যবস্থা নেয়া হয়। ভান্ডারীর পা এবং মাথায় গুরুতর আঘাতের চিহ্ন আছে। তাকে হকি এবং লোহার রড দিয়ে মারা হয়েছে। যদিও ডাক্তাররা জানাচ্ছে অমিত ভান্ডারী এখন স্থিতিশীল অবস্থায় আছেন।

গৌতম গাম্ভীর টুইট করে বলেন, যে ক্রিকেটার ভান্ডারী ওপর হামলা করেছে তাকে ক্রিকেট থেকে আজীবনের জন্য নির্বাসিত করা উচিত।
অপরদিকে বীরেন্দ্র সহবাগ বলেছেন, একজন ক্রিকেটারকে নির্বাচিত না করার জন্য আমিত ভান্ডারীর ওপর যে হামলা তা খুবই লজ্জাজনক। আশা করছি দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেয়া হবে। এবং ভবিষ্যতে যেন এই ধরনের ঘটনা আর না হয় তারও পর্যাপ্ত ব্যবস্থা করা উচিত।
আরও পড়ুন:ধর্ষকের শাস্তি দিতে ব্যস্ত হারকিউলিস! এই পর্যন্ত তিন ধর্ষক খতম

Check Also

বিজয় শংকর

চোটের কারনে বিশ্বাকপের বাইরে ভারতীয় অলরাউন্ডার! দলে যোগ দিলেন এক ওপেনার

সবার খবর, স্পোর্টস ডেস্ক: গতকাল থেকে ভারতীয় ক্রিকেট অনুরাগিদের জন্য একের পর এক দুঃসংবাদ। প্রথমে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *