Breaking News
Home / জাতীয় / চাঞ্চল্যকর ভিডিও: এক প্রভাবশালী মহিলা দাবি করলেন আমি সঞ্জয় গান্ধীর মেয়ে

চাঞ্চল্যকর ভিডিও: এক প্রভাবশালী মহিলা দাবি করলেন আমি সঞ্জয় গান্ধীর মেয়ে

সবার খবর, ওয়েব ডেস্ক: এই অভিযোগ সত্য না মিথ্যা তা সম্পূর্ণ ইনভেস্টিগেশন করার পরেই জানা যাবে। একজন প্রভাবশালী মহিলা নিজেকে ইন্দিরা গান্ধীর ছেলে সঞ্জয় গান্ধীর বায়োলজিক্যাল মেয়ে হিসেবে দাবি করেছেন। প্রিয়া সিং পল নামের মহিলাটি ভারত সরকারের ডাইরেক্টর জেনারেল হিসেবেও কাজ করেছেন। তাছাড়াও অনেক প্রাইভেট চ্যানেলে উপস্থাপিকা, রাইটার এবং ডাইরেক্টর হিসেবে কাজ করেছেন। মেনকা গান্ধী সঞ্জয় গান্ধীর স্ত্রী এবং বরুণ গান্ধীর মা হিসাবেই গৌরব করে থাকেন। কিন্তু এই মহিলাটি সত্যিই যদি সঞ্জয় গান্ধীর মেয়ে হয় তবে আরও একজন গান্ধী পরিবারে সদস্য বাড়বে সে কথা পরিস্কার।

প্রিয়া সিং পল নামের এই মহিলাটি একটি ফেসবুক পোস্টে লিখেছেন, অনেক মানুষই আমাকে সঞ্জয় গান্ধীর মেয়ে বলেই ডাকেন। আর নিজেকে সঞ্জয় গান্ধীর মেয়ে হিসেবে দাবি করতে কোন ধরনের লজ্জা বা ভয় হয় না। এটা সত্যি যে, তিনি আমার বায়োলজিক্যাল পিতা। যখন আমার জন্ম হয় তখন আমার নাম রাখা হয়েছিল প্রিয়দর্শিনী। ইতিমধ্যেই প্রিয়া সিং আদালতের দ্বারস্থ হয়েছেন তার বাবাকে খোঁজার জন্য।

প্রিয়া বলেন, আমি একজন হিন্দু-পার্সী ছিলাম কিন্তু পরবর্তীতে একটি শিখ পরিবারে লালন-পালন হওয়াতে আমার নাম পাল্টে যায়। আমার মা একজন ইহুদী ছিলেন। এই সমস্ত কিছুই জানতে পেরেছি আমার পালিত মায়ের কাছ থেকে। তিনি আমার পিতার ব্যাপারে বেশ কিছু তথ্য দিয়েছেন। তাছাড়াও সঞ্জয় গান্ধীর কাছের এক ব্যক্তিও প্রিয়ার পক্ষে আদালতে এফিডেভিড জমা দিয়েছেন।

অনেকেই আবার তার চেহারার সঙ্গে ইন্দিরা গান্ধীর মিল খুঁজে পেয়েছেন। এখন দেখার বিষয় আদালত এই মহিলাটির ব্যাপারে কি সিদ্ধান্ত নেন। একজন ভারতীয় নাগরিক হিসেবে তার সঠিক বিচার পাওয়ার অধিকার আছে। আদালতে কি প্রমাণ হয় তার উপর ভরসা করতে হবে প্রিয়াকে?
আরও পড়ুন: বোনের বিয়ের টাকা যোগাড় করতে দৌড়লেন এই সোনার মেয়ে

Check Also

গঙ্গাধর রাউত

১৪ বছরেও কাজ শেষ হচ্ছিল না, তাই বৃদ্ধ বয়সে সমস্ত সঞ্চয় দিলেন সেতু নির্মাণে!

সবার খবর, ওয়েব ডেস্ক: ফাইল এক টেবিল থেকে অন্য টেবিল ঘোরাফেরা করে কিন্তু কাজের কাজ …