Breaking News
Home / আন্তর্জাতিক / ছিনতাইকারীরা মাথায় চাকু ঢুকিয়ে দেয়, তারপরেও লড়াই চালায় সাহসী এই কুকুর

ছিনতাইকারীরা মাথায় চাকু ঢুকিয়ে দেয়, তারপরেও লড়াই চালায় সাহসী এই কুকুর

সবার খবর, ওয়েব ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যমগুলিতে একটি সাহসী কুকুরের কাহিনী ভাইরাল হচ্ছে। যে তার মালিককে বাচানোর জন্য নিজের জানকে বাজি রেখিছিল। ঘটনাটি ঘটেছে আফ্রিকাতে। ৪০ বছরের গিনো বেনসাল সকাল বেলায় তার কুকুর ডিউককে(জার্মান শেফার্ড কুকুর) নিয়ে হাঁটতে বেরিয়ে ছিলেন। কিছুদূর যাওয়ার পরে কয়েকজন লোক চাকু হাতে গিনোর দিকে এগোতে থাকেন। তারা গিনোর ওপর হামলা করার আগেই ডিউক তাদের ওপর হামলা করে দেয়।
জার্মান শেফার্ড কুকুর
ডিউকের রনংদেহি মনোভাব দেখে দুষ্কৃতীরা ভয় পেয়ে যায়। এরই মাঝে একজন হামলাকারী ডিউকের মাথায় চাকু ঢুকিয়ে দেয়। তারপরেও ডিউক তাদের সঙ্গে লড়তে থাকেন। ভয়ে শেষ পর্যন্ত দুষ্কৃতীরা পালিয়ে যায়। ডিউকের মাথা থেকে প্রচন্ড পরিমাণে রক্ত ক্ষরণ হয়। কিছুদুর গিয়ে ডিউক নিজেও মাটিতে পড়ে যায়। গিনো ভাবেন, ডিউক মারা গেছে। কিন্তু ডিউক একজন লড়াকু যোদ্ধা। তার শ্বাস-প্রশ্বাস তখনও চলছিল।
বিশ্বস্ত কুকুর
এরপর গিনো ডিউককে নিয়ে ‘সাউথ আফ্রিকার এনিমেল ওয়েলফেয়ার সোসাইটিতে’(AWSSA) চলে যান। ডাক্তাররা সার্জারি করে ডিউকের মাথা থেকে চাকুটি বের করে নেন। চাকু মাথার ভেতরে তিন ইঞ্চি পর্যন্ত চলে গেছিল বলে ডাক্তাররা জানান। ডাক্তাররা আরো জানান, চাকুটি আর একটু গেলেই ডিউকের ব্রেনে আঘাত করতে পারত। বর্তমানে ডিউক সুস্থ অবস্থায় আছে। এই বাহাদুর কুকুরের চিকিৎসা করে ডাক্তাররা কোন ধরনের ফিস নেননি। কারণ ডিউকের মালিক যে গরিব।
আরও পড়ুন: চাঞ্চল্যকর ভিডিও: এক প্রভাবশালী মহিলা দাবি করলেন আমি সঞ্জয় গান্ধীর মেয়ে

Check Also

সিরিয়াল কিলার

ধর্ষকের শাস্তি দিতে ব্যস্ত হারকিউলিস! এই পর্যন্ত তিন ধর্ষক খতম

সবার খবর, ওয়েব ডেস্ক: ধর্ষকের শাস্তি কি হবে তা নিয়ে মতবিরোধ রয়েছে আইন বিশেষজ্ঞদের মধ্যে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *