Home / খেলার খবর / হারভজন সিংয়ের বিশ্বকাপ দলে ঠাই হলনা রিষব পান্তের! দেখুন সম্ভব্য ১৫ সদস্যের দল

হারভজন সিংয়ের বিশ্বকাপ দলে ঠাই হলনা রিষব পান্তের! দেখুন সম্ভব্য ১৫ সদস্যের দল

সবার খবর, স্পোর্টস ডেস্ক: ইতিমধ্যেই ভারতীয় ক্রিকেট দলের নির্বাচক মন্ডলীর প্রধান এমএসকে প্রসাদ জানিয়েছেন, যে রাহানে, বিজয় শংকর ও রিষভ পান্তের নাম বিশ্বকাপের জন্য ভাবনা চিন্তা করা হচ্ছে। কিন্তু তার বিপক্ষে মত দিয়েছেন হারভজন সিং। তার দলে জায়গা হয়নি রিষব পান্তের। হরভজন বলেন, ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফির সময় ইংল্যান্ডের আবহাওয়া গরম ও আর্দ্র ছিল। সেই আবহাওয়ায় রবীন্দ্র জাদেজা বেশ কার্যকরী ভূমিকা পালন করেছিলেন দলকে সাফল্য এনে দিতে। সুতরাং ২০১৭ চাম্পিয়নস ট্রফির মতো এবারও আবহাওয়ায় আর্দ্রতা ও গরম যদি থাকে তবে রবীন্দ্র জাদেজা উল্লেখযোগ্য ভূমিকা পালন করতে পারে ভারতীয় দলের হয়ে। শুধু বলে নয় ফিল্ডিং দিয়েও পুষিয়ে দিতে সক্ষম জাদেজা।
হরভজন
ছয়ে হার্দিক পান্ডিয়া ব্যাট করলে সাত নম্বর পজিশনে রবীন্দ্র জাদেজাকে ব্যাট করতেও পাঠানো যেতে পারে। অপরদিকে ভারতীয় দলের নতুন অলরাউন্ডার তারকা বিজয় শংকরের নামও তাঁর দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। তাছাড়া ওপেনিং জুটিতে কোন পরিবর্তন করার পক্ষপাতী নন তিনি। মিডল অর্ডারে কেদার যাদব, অম্বতি রাইডু ও দীনেশ কার্তিকের সঙ্গে আছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। ফাস্ট বোলিং ডিপার্টমেন্টে তিনি উমেশ যাদবের নাম উল্লেখ করেন।
রবিন্দ্র জাদেজা

হারভজনের মতে বিশ্বকাপে ১৫ সদস্যের ভারতীয় দল-

১.রোহিত শর্মা, ২.শিখর ধাওয়ান, ৩.বিরাট কোহলি, ৪.এম এস ধোনি, ৫.কেদার যাদব, ৬.অম্বাতি রাইডু, ৭.হার্দিক পান্ডিয়া, ৮.কুলদীপ যাদব, ৯.যুবেন্দ্র চাহল, ১০.জসপ্রিত বুমরাহ, ১১.ভুবনেশ্বর কুমার, ১২.মহম্মদ সামি, ১৩.দীনেশ কার্তিক, ১৪.উমেশ যাদব, ১৫.বিজয় শঙ্কর। রবীন্দ্র জাডেজাকেও সম্ভাব্য হিসেবে রাখা হয়েছে দলে।
আরও পড়ুন: বিশ্বকাপের জন্যে দরজা খুলে যেতে পারে বিজয়, রাহানে ও পান্তের: নির্বাচক

Check Also

রবি

বিরাট কোহলিদের হারের কারণে ছাটাই হতে পারেন শচীন, সৌরভ, লক্ষণ

সবার খবর, স্পোর্টস ডেস্ক: আইসিসি ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনালে পরাজিত হওয়ার পরে দলের কোচিং স্টাফদের নিয়ে …