Breaking News
Home / জাতীয় / বাঢরাকে ইডির জিজ্ঞাসাবাদ নিয়ে প্রিয়াঙ্কা- এইসব চলতে থাকবে আমি আমার কাজ করব

বাঢরাকে ইডির জিজ্ঞাসাবাদ নিয়ে প্রিয়াঙ্কা- এইসব চলতে থাকবে আমি আমার কাজ করব

সবার খবর, ওয়েব ডেস্ক: কংগ্রেস মহাসচিব প্রিয়াঙ্কা গান্ধী বাঢরা উত্তর প্রদেশ সফরের তৃতীয় দিন।রাজ্যে পার্টি দপ্তর নেহেরু ভবনে মঙ্গলবার প্রিয়াঙ্কা কংগ্রেস কর্মীদের সঙ্গে ১৬ ঘণ্টার ম্যারাথন বৈঠক করেন। দুপুর দেড়টায় শুরু হয়েছিল বৈঠক। শেষ হয় বুধবার সকাল সাড়ে পাঁচটায়। পার্টি প্রিয়াঙ্কাকে উত্তরপ্রদেশের ৪১টি লোকসভা আসনের দায়িত্ব দিয়েছে। অপরদিকে জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে ৩৯ টি লোকসভার আসনের দায়িত্ব দেয়া হয়েছে। নেতাকর্মীদের সাথে বৈঠকের পর প্রিয়াঙ্কা যখন সকাল বেলায় বের হচ্ছেন, তখন সাংবাদিকরা তাকে রবার্ট বাঢরাকে ইডির জিজ্ঞাসাবাদ নিয়ে প্রশ্ন করেন। প্রিয়াঙ্কা গান্ধী বলেন ‘এসব চলতে থাকবে, আমি আমার কাজ করব’।
প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা গান্ধী লোকসভা নির্বাচন নিয়ে বলেন, আমি সংগঠনের অনেক কিছু শেখার চেষ্টা করছি। বোঝার চেষ্টা করছি ঠিক কি কি পরিবর্তন করলে উত্তরপ্রদেশে কংগ্রেস মজবুত হবে। নিচু স্তরের নেতাকর্মীদেরও ফিডব্যাক নিচ্ছি, নির্বাচনে জেতার জন্য কি করতে হবে?
প্রিয়াঙ্কা গান্ধী বুধবার ১২টি লোকসভা আসনের বিভিন্ন স্তরের নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করবেন। আগামীকাল ১৭টি লোকসভার নেতাকর্মীদের সঙ্গে বৈঠক আছে। প্রিয়াঙ্কা গান্ধীকে যেসব লোকসভা আসনের দায়িত্ব দেয়া হয়েছে তার মধ্যে আছে রায়বেরেলি, আমেঠি, প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বারানসি ও যোগী আদিত্যনাথের গড় হিসেবে পরিচিত গোরখপুরও এই তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে।
আরও পড়ুন: প্রিয়াঙ্কা গান্ধী ও রবার্ট বাঢরার প্রেম কাহীনি বলিউড সিনেমাকে হার মানাবে

Check Also

গঙ্গাধর রাউত

১৪ বছরেও কাজ শেষ হচ্ছিল না, তাই বৃদ্ধ বয়সে সমস্ত সঞ্চয় দিলেন সেতু নির্মাণে!

সবার খবর, ওয়েব ডেস্ক: ফাইল এক টেবিল থেকে অন্য টেবিল ঘোরাফেরা করে কিন্তু কাজের কাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *