Breaking News
Home / খেলার খবর / ম্যাথু হেডেন শেবাগের বিজ্ঞাপন দেখে রেগে গেলেন! কি আছে বিজ্ঞাপনে? দেখুন

ম্যাথু হেডেন শেবাগের বিজ্ঞাপন দেখে রেগে গেলেন! কি আছে বিজ্ঞাপনে? দেখুন

সবার খবর, স্পর্টস ডেস্ক: অস্ট্রেলিয়ার প্রাক্তন বাঁহাতি ওপেনার ব্যাটসম্যান ম্যাথু হেডেন স্টার স্পোর্টসের একটি বিজ্ঞাপন দেখে খুব রাগান্বিত হয়েছেন। স্টার স্পোর্টস চ্যানেলে দেওয়া সেই বিজ্ঞাপনে বীরেন্দ্র শেবাগকে অস্ট্রেলিয়ানদের বেবি সিটিং করতে দেখা যাচ্ছে। ৪৭ বছরের হেডেন চুপ থাকতে পারেননি। অস্ট্রেলিয়ার এই প্রাক্তন বিস্ফোরক ব্যাটসম্যানকে চ্যালেঞ্জের দিয়েই বসেলেন বলা যায়। ম্যাথু হেডেন বলেন, অস্ট্রেলিয়ার দলকে এত হালকা ভাবে না নেওয়াই ভালো।
শেবাগ
অস্ট্রেলিয়া ক্রিকেট দল ২৪ ফেব্রুয়ারি শুরু হতে চলা দুটি টি-টোয়েন্টি ও পাঁচটি একদিনের সিরিজ খেলতে ভারতে আসতে চলেছে। সে কারণেই স্টার স্পোর্টস চ্যানেল বীরেন্দ্র শেবাগের এই বিজ্ঞাপনটি সম্প্রতি লঞ্চ করেছে।
উল্লেখ্য, গত অস্ট্রেলিয়া সফরে টিম পেন ও রিষব পান্তের মধ্যে বহু চর্চিত বেবি সিটিংয়ের ঘটনাটি ঘটেছিল। শেবাগ বিজ্ঞাপনে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের জার্সি পরিহিত কিছু বাচ্চাকে কোলে নিয়ে আছেন তা দেখা যাচ্ছে। শেবাগ বলছেন, যখন আমরা অস্ট্রেলিয়াতে গিয়েছিলাম তখন তারা জিজ্ঞেস করেছিল বেবি সিটিং করবে? আমরা বলেছিলাম সকলেই মিল চলে আসো অবশ্যই করবো। আসলে বীরু রিষব পান্ত ও টিম পেনের মধ্যে ঘটে যাওয়া বেবি সিটিং স্লেজিং নিয়ে বলতে চেয়েছেন।

এই বিজ্ঞাপনটি দেখার পরে হেডেন রাগ চেপে রাখতে পারেননি। তিনি টুইট করে লিখেছেন, অস্ট্রেলিয়াকে কখনও হালকা ভাবে নিওনা বিরু বয়…। মনে রেখো আমরাই বিশ্ব চ্যাম্পিয়ন।
ম্যাথু হেডেন
উল্লেখ্য অস্ট্রেলিয়াতে গত টেস্ট সিরিজ চলাকালীন পেন পান্তকে মজা করে বলেছিলেন, যখন আমার স্ত্রীকে নিয়ে সিনেমা দেখতে যাবো তখন পান্ত বাচ্চার বেবি সিটার হতে পারে এবং তাকে বিগ ব্যাশের দল হোবার্ট হ্যারিকেনে জায়গা দেওয়া যেতে পারে। ঠিক তার একদিন পরেই রিষব পান্ত পেনকে ছেড়ে কথা বলেননি। পান্ত তার সতীর্থদের জিজ্ঞেস করেন কখনো ক্রিকেট মাঠে শুনেছো ‘অস্থায়ী অধিনায়ক’ শব্দটি। যদিও প্রধানমন্ত্রীর দ্বারা আয়োজিত একটি অনুষ্ঠানে যখন দুই দলের ক্রিকেটাররা উপস্থিত হন তখন রিষব পান্ত টিম পেনের বাচ্চাকে কোলে নিয়ে ছবি তুলেছিলেন।


অবশ্য বীরেন্দ্র শেবাগের এই বিজ্ঞাপনটি দেখার পর রিষব পান্ত মজা করে একটি টুইট করেন। বীরু ভাই আমাকে শিখিয়েছে বেবি সিটিং ও ক্রিকেটের মিশ্রণ কত সুন্দর হতে পারে।
আরও পড়ুন: রাহুল দ্রাবিড়কে অনুসরণ করতে চলেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড

Check Also

বিরাট কোহলি

বিরাট কোহলির মোট রান যেভাবে এগিয়ে চলেছে তাতে চাপা পড়ে যাচ্ছে সকল রেকর্ড

সবার খবর, স্পোর্টস ডেস্ক: বিরাট কোহলির মোট রান যেভাবে এগিয়ে চলেছে তাতে চাপা পড়ে যাচ্ছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *