Breaking News
Home / আন্তর্জাতিক / প্রথমবারের মত মা ও মেয়ে বিমান ওড়ালেন একসঙ্গে। আরও এক মেয়ে পাইলট!

প্রথমবারের মত মা ও মেয়ে বিমান ওড়ালেন একসঙ্গে। আরও এক মেয়ে পাইলট!

সবার খবর, ওয়েব ডেস্ক: ফ্লাইটের ককপিটে মা ও মেয়ে। দুজনেই পাইলট। এই ছবিটি সারা বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছে। এমন দৃশ্য সত্যিই বিরল। লসঅ্যাঞ্জেলস থেকে আটলান্টার উদ্দেশ্যে রওনা দিয়েছিল এই ডেল্টা বিমানটি। যে বিমানে দুজন ক্র্যু মেম্বার হিসেবে উপস্থিত ছিলেন মা ও মেয়ে। বিমানে উপস্থিত যাত্রীরাও এমন খবর শোনার পর হতবাক হয়ে যান। এটি বোয়িং ৭৫৭ বিমান ছিল।

এই বিমানে মা ক্যাপ্টেনের ভূমিকা পালন করছিলেন। যার নাম ওয়েন্ডি রেক্সন। অপরদিকে তাঁর মেয়ে কেলি রেক্সন ফার্স্ট অফিসার হিসেবে নিযুক্ত ছিলেন এই ডেল্টা ফ্লাইটে। এমন একটি ইতিহাসিক মুহুর্তের ছবি ডেল্টা ফ্লাইট কর্তৃপক্ষ তাদের নিজেস্ব টুইটার হ্যান্ডেলে শেয়ার করেন। কর্তৃপক্ষ ক্যাপশানে লেখেন ‘ফ্যামিলি ফ্লাইট ক্র্যু গোলস’। মা ও মেয়ের এই ছবিটি সংগ্রহ করেন এম্ব্রি রিড্‌ল ওয়ার্ল্ডওয়াইড অ্যাভিয়েসান ও এয়ারস্পেস এডুকেশনের চ্যানসেলার জনআর বিট্রেট।

তরপর বিট্রেট তার টুইটার হ্যান্ডেলেও ছবিটি শেয়ার করেন। আসলে বিট্রেট এই ফ্লাইটটিতে যাত্রী হিসেবে উপস্থিত ছিলেন। একটি রিপোর্ট মোতাবেক বিট্রেট ককপিটে দুজনের কথা শোনার পরেই বুঝে যান তারা মা-মেয়ে। এরপর তিনি দুজন ক্র্যু মেম্বারের সঙ্গে দেখা করার জন্যে কর্তৃপক্ষের কাছে অনুমতি চান। অনুমতি পাওয়ার পর ককপিটে মা-মেয়ের ছবি নেন। মিডিয়া রিপোর্ট মতে, কেলি রেক্সনের আর একজন বোন আছেন। তিনিও পাইলট।
আরও পড়ুন: যেভাবে PubG Mobile গেমটি কেড়ে নিল এক যুবকের জীবন

Check Also

মুনিরা আব্দুল্লাহ

২৭ বছর কোমায় থাকার পর যেভাবে জ্ঞান ফিরে পেলেন মা

সবার খবর, ওয়েব ডেস্ক: গাড়ি দুর্ঘটনায় পর এক মহিলা কোমায় চলে যান। এক বছর বা …