Home / বিনোদন / ৩০ বছর বয়স না, ৫১ বছরে পা দিলেন সালমান খানের এই নায়িকা

৩০ বছর বয়স না, ৫১ বছরে পা দিলেন সালমান খানের এই নায়িকা

সবার খবর, বিনোদন ডেস্ক: রূপ লাবন্য সব বয়সে এক থাকে না। পুরুষ বা মহিলা বয়স বাড়ার সঙ্গে সঙ্গেই তার ছাপ চেহারাতে এসে পড়ে। সালমানের খানের বিপরীতে ‘ম্যাইনে পিয়ার কিয়া’ সিনেমাতে অভিনয় করেছিলেন নায়িকা ভাগ্যশ্রী। তাঁকে দেখলে আপনি বলবেন তাঁর বয়স ৩০ কিংবা ৩৫ বছর। কিন্তু আপনি সম্পূর্ণ ভুল ভাবছেন। ভাগ্যশ্রী জন্মগ্রহন করেন ২৩ ফেব্রুয়ারী ১৯৬৯ সালে। বর্তমানে তিনি সিনেমা থেকে অনেক দূরে। কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি আবরাও চর্চার কেন্দ্র বিন্দুতে। তাঁর সৌন্দর্যের কারনে অনেকের হিংসে হতে পারে। তাই তিনি তার ফিটনেস ভিডিও নিয়মিত পোস্ট করেন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।
সালমানের নায়িকা
‘ম্যাইনে পিয়ার কিয়া’ সিনেমার সেটেই ভাগ্যশ্রী পিতামাতার ইচ্ছের বিরুদ্ধে গিয়ে বিয়ে করেছিলেন ব্যবসায়ি হিমালয় দাসানীকে। তাঁর বিয়েতে উপস্থিত ছিলেন সালমান খান।
ম্যানে পিয়ার কিয়া
বিয়ের পর ভাগ্যশ্রী অনেক সিনেমাতেই কাজ করেন। ‘ক্যাদ মে হে বুলবুল’, ‘ত্যাগি’, ‘পায়েল’ এবং ‘ঘর আয়া মেরে পারদেশি’। কিন্তু সিনেমাগুলি ব্যবসা করতে সফল হয়নি। তারপর থেকেই আস্তে আস্তে বলিউড থেকে হারিয়ে যান ভাগ্যশ্রী।
ভাগ্যশ্রী

ভাগ্যশ্রীর সৌন্দর্য্য
সমস্ত ছবি ভাগ্যশ্রীর ইনস্টাগ্রাম থেকে নেওয়া
বর্তমানে ভাগ্রশ্রী ইনস্টাগ্রামে সক্রিয় থাকেন। নিয়মিত ভিডিও ও ফটো পোস্ট করেন তিনি। ভাগ্যশ্রী বিয়ে করার পর দুটি সন্তানের জন্ম দেন। ২৪ বছরের প্রথম পুত্র অভিমন্যু এবং ২২ বছরের অবন্তিকা নামের একজন কন্যা সন্তান আছে তাঁর।
আরও পড়ুন: ছবিগুলি দেখার পর আপনি সালমান খানের ভক্ত হয়ে যাবেন। সালমানের মতো দরদী কেউ নেই

Check Also

ব্রহ্মানন্দমে

যে কারণে এই ভারতীয় কমেডিয়ানের নাম গিনেস ওয়ার্ল্ড রেকর্ড বুকে

সবার খবর, বিনোদন ডেস্ক: দক্ষিণী চলচ্চিত্রের বিখ্যাত কমেডিয়ান ব্রহ্মানন্দমের শারিরীক সমস্যা দেখা দেওয়াতে তাকে হাসপাতালে …