Breaking News
Home / খেলার খবর / চাপে পড়ে পাকিস্তান বিরাট কোহলিদের জন্য দোয়া করছে

চাপে পড়ে পাকিস্তান বিরাট কোহলিদের জন্য দোয়া করছে

সবার খবর, স্পোর্টস ডেস্ক: ভারতীয় দল ২০১৯ ক্রিকেট বিশ্বকাপ দুর্দান্তভাবে শুরু করেছে। এখন পর্যন্ত ভারতীয় ক্রিকেট দল টুর্নামেন্টে অপরাজিত আছে। অপরদিকে পাকিস্তান দুই ম্যাচ হারার পর বিশ্বকাপের পয়েন্ট টেবিলে ইংল্যান্ড ও বাংলাদেশকে টক্কর দিচ্ছে। নিউজিল্যান্ডকে হারানোর পর তারা স্বপ্ন দেখছে বিশ্বকাপের সেমিফাইনাল খেলার। বাবর আজমের শতরন ও শাহিন আফ্রিদির চমৎকার বোলিংয়ের সামনে নিউজিল্যান্ডকে অসহায় দেখাচ্ছিল। শেষ পর্যন্ত ম্যাচটি হারে নিউজিল্যান্ড।

পাকিস্তান দুর্দান্তভাবে টুর্নামেন্টে ফিরে আসলেও তাদেরকে নির্ভর করতে হচ্ছে বিরাট বাহিনীর ওপর। কারন বিশ্বকাপ পয়েন্ট টেবিলের অঙ্কটা বেশ জটিল হয়ে উঠেছে। বর্তমানে ইংল্যান্ড চতুর্থ স্থানে, বাংলাদেশ পঞ্চম স্থানে এবং পাকিস্তান একই পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে অবস্থান করছে। পাকিস্তানের এখনও দুটি ম্যাচ বাকি আছে। পাকিস্তানকে খেলতে হবে বাংলাদেশ ও আফগানিস্তানের সঙ্গে। দুটি ম্যাচই তাদের জিততে হবে এই বিষয়ে কোনো সন্দেহ নেই। অপরদিকে ইংল্যান্ডের প্রতিপক্ষ বেশ কঠিন। নিউজিল্যান্ড ও ভারতের সঙ্গে তাদের জিততে হবে ম্যাচটি। একটি ম্যাচ হারলেই টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হবে স্বাগতিকদের। তাই পাকিস্তানের দর্শকরা প্রার্থনা করছে যেনো ভারত ইংল্যান্ডকে হারিয়ে দেয়।
রামিজ রাজা
গতকাল ওয়েস্ট ইন্ডিজকে ভারতীয় দল ১২৫ রানে হারিয়ে দেয়। তারপর ম্যাচের বিশ্লেষণ করতে এসে ওয়েস্ট ইন্ডিজ দলের কঠোর সমালোচনা করেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার রামিজ রাজা। তিনি ভারতীয় দলের প্রশংসা করলেও মিডল অর্ডারে পরিবর্তের কথা বলেন। বিজয় শংকর ও কেদার যাদব বিশ্বকাপের চাপ সামলাতে ব্যর্থ বলে তিনি মনে করেন। তিনি বলেন, রিষব পান্তকে সুযোগ দেওয়া উচিত। তিনি আরও বলেন, বিরাট কোহলিরা যেনো ইংল্যান্ডকে হারায় তার জন্য গোটা পাকিস্তান দোয়া করছে। যদিও রামিজ রাজা বাংলাদেশের সঙ্গে ম্যাচটি বেশ কঠিন হবে বলে মনে করেন। তিনি পাকিস্তান দলকে বাংলাদেশের ম্যাচটি নিয়ে সতর্ক থাকতে বলেছেন।
আরও পড়ুন: উইকেট নেওয়ার পর শেলডন কট্রেল স্যালুট করেন কেন?

Check Also

বিজয় শংকর

চোটের কারনে বিশ্বাকপের বাইরে ভারতীয় অলরাউন্ডার! দলে যোগ দিলেন এক ওপেনার

সবার খবর, স্পোর্টস ডেস্ক: গতকাল থেকে ভারতীয় ক্রিকেট অনুরাগিদের জন্য একের পর এক দুঃসংবাদ। প্রথমে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *