Breaking News
Home / খেলার খবর / ধোনি, কেদারের মন্থর ব্যাটিং নিয়ে কোহলিকে প্রশ্ন, উত্তর শুনলে অবাক হবেন

ধোনি, কেদারের মন্থর ব্যাটিং নিয়ে কোহলিকে প্রশ্ন, উত্তর শুনলে অবাক হবেন

সবার খবর, স্পোর্টস ডেস্ক: আইসিসি ওয়ার্ল্ড কাপের ৩৮তম ম্যাচ ইংল্যান্ড ও ভারতের মধ্যে অনুষ্ঠিত হলো। ইংল্যান্ড টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৩৩৭ রান করে। ইংল্যান্ডের হয়ে জনি বেয়ারস্টো, জেসন রয় এবং বেন স্টোক দুর্দান্ত ব্যাটিং করেন। ভারত ৩৩৮ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে ৫০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ৩০৬ রান করে। ভারতের হয়ে রোহিত শর্মা শতরান করেন। তবুও তিনি ম্যাচ জেতাতে সক্ষম হননি। জনি বেয়ারস্টোকে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত করা হয়।
যুবেন্দ্র চাহাল
ভারতীয় দলকে চিন্তায় রেখেছে টপ অর্ডার। টপ অর্ডারে বিশেষ করে ওপেনিং স্লটে কেএল রাহুলের ব্যার্থতা। তিনি ৯ বল খেলে শূন্য রানে প্যাভিলয়নে ফেরত যান। ফলে বিরাট কোহলি ও রোহিত শর্মার ওপর অনেকটাই নির্ভর করতে হচ্ছিল ভারতকে। যে কারনে তাদের স্বাভাবিক ব্যাটিং ছন্দ নষ্ট হয়ে যায়। ফলে ২০ ওভার পর্যন্ত ধীর গতির ব্যাটিং দেখতে হয় আমাদেরকে। রিষব পান্ত ও হার্দিক পান্ডিয়া দ্রুত গতিতে রান তোলার চেষ্টা করেন কিন্তু তারাও জয় এনে দিতে ব্যার্থ হয় ভারতকে। ধোনি ও কেদার যাদবের ব্যাটিং চিন্তায় রেখেছে ভারতীয় দলকে। তারা ম্যাচ হারার আগেই হেরে বসলেন। বিন্দুমাত্র চেষ্টাও করলেন না ম্যাচ জেতার। ফলে ভারতীয় ক্রিকেট দলকে বিশ্বকাপ জিততে হলে অনেকটাই মেরামত করতে হবে তা সকলেই বুঝতে পারছে।
বিরাট কোহলিকে ম্যাচের শেষে প্রশ্ন করা হয়, ধোনি ও কেদার যাদবের মন্থর ব্যাটিং নিয়ে। বিরাট কোহলি বলেন, ধোনি যে চার, ছয়ের জন্য চেষ্টা করছিল কিন্তু বল ব্যাটে ঠিকমত আসছিল না। তাছাড়াও ইংল্যান্ডের বোলাররা খুব ভালো বল করেছে। তারা সঠিক যায়গায় বল ফেলে ব্যাটসম্যানদের কাজ আরও কঠিন করে তুলেছে।
সৌরভ গাঙ্গুলী

ভারতকে বিশ্বকাপ জিততে হলে যা যা করতে হবে

কেএল রাহুলের যায়গায় রিষব পান্তকে দিয়ে ওপেন করানো জেতে পারে। শেওয়াগকেই অতীতে সৌরভ গাঙ্গুলি ঠিক এভাবেই নিজের ওপেনিং যায়গাটা ছেড়ে দিয়েছিলেন। উল্লেখ্য, শেওয়াগ প্রথম দিকে মিডিল অর্ডার ব্যাটসম্যান ছিলেন আর সৌরভ গাঙ্গুলি ওপেন করতেন। আর কেএল রাহুলকে দলে রাখতে না চাইলে দিনেশ কার্তিককে খেলানো হোক। চাহালের যায়াগায় রবিন্দ্র জাদেজাকে দলে নেওয়া যেতে পারে। বোলিংয়ের সঙ্গে সঙ্গে ব্যাটিং ও ফিল্ডিংটাও অসাধারণ করেন জাদেজা। কেদার যাদবের যায়গাতে ভুবেনশ্বর কুমারকে দলে রাখা উচিত।
আপনাদের মতামত কি লিখে জানান আমাদের।
Read More: এই কারনে হারতে হলো ভারতকে, যারা এই হারের পিছনে দায়ি

Check Also

বিজয় শংকর

চোটের কারনে বিশ্বাকপের বাইরে ভারতীয় অলরাউন্ডার! দলে যোগ দিলেন এক ওপেনার

সবার খবর, স্পোর্টস ডেস্ক: গতকাল থেকে ভারতীয় ক্রিকেট অনুরাগিদের জন্য একের পর এক দুঃসংবাদ। প্রথমে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *