Breaking News
Home / খেলার খবর / বিরাট কোহলিদের হারের কারণে ছাটাই হতে পারেন শচীন, সৌরভ, লক্ষণ

বিরাট কোহলিদের হারের কারণে ছাটাই হতে পারেন শচীন, সৌরভ, লক্ষণ

সবার খবর, স্পোর্টস ডেস্ক: আইসিসি ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনালে পরাজিত হওয়ার পরে দলের কোচিং স্টাফদের নিয়ে নানান প্রশ্ন ঘুরপাক খাচ্ছে বিসিসিআই-এর অন্দরে। তাছাড়াও ভারতীয় ক্রিকেট প্রেমিরা প্রশ্ন তুলছেন রবি শাস্ত্রীর স্ট্র্যাটেজি নিয়ে। ভারতীয় ক্রিকেট দলের কয়েকজন খেলোয়াড় ও কোচিং স্টাফদের ছাটাই করা হবে তা এক প্রকার নিশ্চিত। শুধু তাই নয়, এবার নতুন কোচ নির্বাচনের দায়িত্ব নতুন প্যানেলেকে দেওয়া হতে পারে।

কারা ভারতীয় দলের হেড কোচ নির্বাচনের দায়িত্বে আসতে চলেছে?

বিরাট কোহলির পোস্ট ম্যাচ প্রেজেনটেশান
গল্ফ নিউজের রিপোর্ট অনুসারে, ভারতীয় দলের হেড কোচ নির্বাচনেও বড়ো ধরনের রদবদল হতে চলেছে। কারন রবি শাস্ত্রীকে গতবার যে উপদেষ্টা কমিটি হেড কোচ হিসেবে বেছে নিয়েছিল, সেই কমিটিতে ছিলেন শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলি এবং ভিভিএস লক্ষ্মণ। এবার উপদেষ্টা কমিটিতে আসতে চলেছেন কপিল দেব, আংশুমান গায়কোয়াড ও শান্তা রাঙ্গস্বামী। তাহলে কি রবি শাস্ত্রীর চাকরি চলে যেতে বসে? এমনটা মনে করছেন সকলেই। হেড কোচের কাজে যে খুব একটা সন্তষ্ট হতে পারেনি বিসিসিআই তা কোচ নির্বাচনের উপদেষ্টা কমিটি পরিবর্তন করা দেখে বোঝা যাচ্ছে। যদিও বিরাট কোহলির পছন্দেই রবি শাস্ত্রীকে হেড কোচ হিসেবে বেছে নিয়েছিলেন শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলি এবং ভিভিএস লক্ষ্মণ।
বিরাট কোহলি
উল্লেখ্য রবি ২০১৭ সালের জুলাই মাসে ভারতীয় ক্রিকেট দলে কোচের দায়িত্ব নিয়েছিলেন। ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত রবি শাস্ত্রীর চুক্তির মেয়াদ ছিল বিসিসিআইয়ের সঙ্গে। মিডিয়া রিপোর্ট মোতাবেক বিসিসিআই নতুন ভাবে রবি শাস্ত্রীর সঙ্গে চুক্তির মেয়াদ বৃদ্ধি করবে না। নতুন ভাবে নতুন কোচ নির্বাচনের জন্যে বিজ্ঞাপন দিতে চলেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। এখন দেখার বিষয় রবি শাস্ত্রী কি কোচ হওয়ার জন্য পুনরায় আবেদন করবেন? শুধু রবির ওপরেই যে বিশ্বকাপ সেমিফাইনাল হারার সমস্ত দোষ চাপানো হয়েছে তা কিন্তু নয়। সঞ্জয় বাঙ্গার থেকে ভরত অরুণ সকলকেই বিসিসিআই ছাটতে চলেছে বলে খবর।
আরও পড়ুন: উইকেট নেওয়ার পর শেলডন কট্রেল স্যালুট করেন কেন?

Check Also

বিজয় শংকর

চোটের কারনে বিশ্বাকপের বাইরে ভারতীয় অলরাউন্ডার! দলে যোগ দিলেন এক ওপেনার

সবার খবর, স্পোর্টস ডেস্ক: গতকাল থেকে ভারতীয় ক্রিকেট অনুরাগিদের জন্য একের পর এক দুঃসংবাদ। প্রথমে …