Breaking News
Home / বিবিধ / বিমান উড়ছে আপন মনে! মহিলা ক্রু আপত্তিজনক অবস্থায় অচেনা পুরুষের সঙ্গে বাথরুমে

বিমান উড়ছে আপন মনে! মহিলা ক্রু আপত্তিজনক অবস্থায় অচেনা পুরুষের সঙ্গে বাথরুমে

সবার খবর, ওয়েব ডেস্ক: লোকেরা ভ্রমণ করে এবং আশেপাশে বসে থাকা লোকদের সঙ্গে বন্ধুত্বও করে, তবে একজন মহিলা বিমান ক্রু লজ্জার সমস্ত সীমা অতিক্রম করলেন। ব্রিটেনের গ্যাটউইক বিমানবন্দর থেকে যাত্রা শুরু করা ভার্জিন আটলান্টিক বিমানের ক্রু এমন চরম উদ্বেগজনক পরিস্থিতির জন্ম দিলেন যা দেখে উপস্থিত সকল যাত্রী হতবাক। ভার্জিন আটলান্টিক বিমানের ওই মহিলা ক্রুকে এক পুরুষের সঙ্গে টয়লেটে আপত্তিকর পরিস্থিতিতে পাওয়া গেলো। শুনলে আশ্চর্য হবেন, বিমান টেকঅফ করার আগ পর্যন্ত দুজনে একে অপরকে চিনতো না। কিন্তু ঠিক কিভাবে ঘটল এমন ঘটনা?

উল্লেখ্য, এই বিমানটি ব্রিটেনের গ্যাটউইক বিমানবন্দর থেকে মেক্সিকোর কানকুন বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছিল। এই ফ্লাইটটি ১১ ঘন্টার ছিল। এই মহিলা প্রথমে অচেনা ছেলেকে চুম্বন করেছিলেন এবং তারপরে দুজনেই ইকোনমি ক্লাসের বাথরুমে চলে যান। এর খুব অল্প সময়ের মধ্যেই, বিমানের অন্যান্য কর্মীরা বাথরুমের দরজাতে নক করতে শুরু করে এবং দরজা খোলার সঙ্গে সঙ্গে উভয়কেই আপত্তিজনক অবস্থায় পাওয়া যায়। ভার্জিন আটলান্টিকের কর্তৃপক্ষ জানায়, ওই বিমান ক্রুকে বরখাস্ত করা হয়েছে।
বিমান কর্মী
বিমানটিতে বসে থাকা এক যাত্রী জানান, পুরোপুরি মাতাল হয়ে ওই মহিলা ক্রু বিমানটিতে উঠেছিলেন। তিনি সকলের সঙ্গে খুব বন্ধুত্বপূর্ণ আচরণ করছিলেন । তিনি আমার এবং আমার বন্ধুর সঙ্গেও প্রথমে কথা বলার চেষ্টা করেছিলেন। এরপর মহিলাটি বিমানে ভ্রমণকারী এক ব্যক্তির সঙ্গে আলাপচারিতা জমিয়ে দেন। এর খুব অল্পসময় পরে, মহিলা টয়লেট দিকে রওনা দেন এবং ওই বিমান যাত্রীও তাকে অনুসরণ করেন। তাছাড়াও বিমানের ভিডিও ফুটেজে সমস্ত ঘটনা পরিষ্কারভাবে ধরা পড়েছে।
আরও পড়ুন: চলন্ত বিমান থেকে মৃত দেহ এক ব্যক্তির পাশে এসে পড়লো

Check Also

গরিব জেলাশাসক

ভাঙা ঘরে বাস! দুবেলা খাবার জুটতো না! সে আজ জেলাশাসক

সবার খবর, ওয়েব ডেস্ক:‘কষ্ট করলে কেষ্ট মেলে’ লোকমুখে প্রচলিত একটি বাক্য। কিন্তু কথাটি শতভাগ সত্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *