Home / জাতীয় / মহিলার দ্বারা যৌন হেনস্থায় অতিষ্ঠ হয়ে আত্মঘাতী যুবক

মহিলার দ্বারা যৌন হেনস্থায় অতিষ্ঠ হয়ে আত্মঘাতী যুবক

সবার খবর, ওয়েব ডেস্ক: সারা দেশে #Me_Too ক্যাম্পেইন জোর কদমে চলছে। এই মুহুর্তে দেশের প্রায় সর্বত্র মহিলারা সোশ্যাল মিডিয়ায় এই ক্যাম্পেইনে অংশ গ্রহন করেছেন। দেখা যাচ্ছে অধিকাংশ ক্ষেত্রে মহিলাদের দ্বারা অভিযুক্ত হচ্ছে পুরুষরা। এতদিন যারা চুপ ছিলেন তারা এই ক্যাম্পেইনটি হওয়ার ফলে তাঁদের সঙ্গে ঘটে যাওয়া যৌন হেনেস্থার বিরুদ্ধে মুখ খুলছেন ক্রমশ।

কিন্তু গত রবিবার মুম্বাই শহর থেকে পাঁচশো কিমি দূরে মহারাষ্ট্রের পারভানি জেলায় আত্মঘাতি হলেন এক যুবক। কেনো?

জানা যাচ্ছে, ভাসমতি রোডের ওই যুবক এক মহিলার যৌন হয়রানিতে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন। এবং এই হয়রানির মাত্রা এতোটাই চরম পর্যায়ে পৌঁছেছিল যে ওই যুবক আত্মঘাতি হতে বাধ্য হন। যুবকের নাম শচিন মিথকারি, বয়স ৩৮ বছর।
আত্মঘাতী যুবক
পুলিশ সূত্রে খবর, শচিন মিথকারি নামে একজন যুবক এক মহিলার যৌন চাহিদায় অতিষ্ঠ হয়ে আত্ম হত্যা করেছেন গত রবিবার। একটি স্যুইসাইড নোট পাওয়া গেছে আত্মঘাতী যুবকের ঘর থেকে। সেই স্যুইসাইড নোট থেকে জানা গেছে, শচিন মিথকারির সহকর্মী ওই মহিলা। স্যুইসাইড নোটে উল্লেখ আছে, শচিন বিবাহিত জানা সত্বেও প্রতিদিন ওই মহিলা শচিনকে তার যৌন চাহিদা মেটানোর জন্য জবরদস্তি করতেন। শচিন রাজি না হলে তাঁকে ক্রিমিন্যাল কেশে ফাঁসানোর কথা বলেও অভিযুক্ত মহিলা ব্ল্যাকমেইল করতেন নিয়মিত।

পুলিশ জানাচ্ছে শচিন ও ওই মহিলা একটি হসপিটালে চাকরি করতেন। ওই মহিলারা বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে মামলা রুজু করেছে পুলিশ। ঘটনাটির তদন্ত চলছে।
আরও পড়ুন: ধর্ষণের অভিযোগ ধমাচাপা দিতে রোনাল্ডোর খরচ শুনলে চমকে উঠবেন

Check Also

ধর্ষন ও ভিডিও ধারন

নোয়াখালীর ধর্ষণ ঘটনার মতো গোপালগঞ্জে ধর্ষন ও ভিডিও ধারন

ধর্ষন ও ভিডিও ধারন – নোয়াখালীতে বিবিস্ত্র করে নারী নিপীড়নের রেশ এখনো কাটেনি এরি মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *