Home / খেলার খবর / রাহুল, মোদিকে নয়, ধোনিকে প্রধানমন্ত্রী হিসেবে চাইছে সকলে

রাহুল, মোদিকে নয়, ধোনিকে প্রধানমন্ত্রী হিসেবে চাইছে সকলে

সবার খবর, স্পোর্টস ডেস্ক: আইপিএল মানেই ধোনির নতুন কোনো ছাপ রেখে যাওয়া। যখন ধোনিকে নিয়ে ক্রিকেট বিষেশজ্ঞরা কাটাছেড়া করতে ব্যস্ত ঠিক তখনই ধোনির বুড়ো ব্যাট থেকে আসলো একটি ঝকঝকে ইনিংস। যে ইনিংসটি ছিল অবাস্তবকে বাস্তবে পরিণত করার এক অদম্য চেষ্টা।

একদিকে লোকসভা নির্বাচন নিয়ে যেমন ব্যস্ত গোটা দেশ ঠিক সেই সময় আইপিএলের উত্তাপে উত্তপ্ত হচ্ছে ক্রিকেট স্টেডিয়ামগুলি। তাই ধোনির ভক্তরা চাইছে রাহুল বা মোদিকে নয়, এবার যেন দেশের প্রধানমন্ত্রী হয় মহেন্দ্র সিং ধোনি। টুইটারে #DhoniforPM দিয়ে সকলেই তাদের মনের কথা ব্যক্ত করছেন। উল্লেখ্য, সিএসকের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আইপিএলে দুরন্ত ফর্মে ব্যাটিং করছেন।

গতকাল আইপিএলের একটি ম্যাচে মুখোমুখি হয়েছিল বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালর ও মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। যদিও ম্যাচটি চেন্নাই সুপার কিংস ১ রানে হেরে যায়। কিন্তু এই ম্যাচে ধোনির খেলা অবিশ্বাস্য ইনিংস সকলের মনকে ছুঁয়ে যায়। ধোনি এই ম্যাচে ৪৮ বল খেলেছিলেন। সাতটি ছয় এবং পাঁচটি চার মারেন। মোট রান করনে ৮৪। যার মধ্যে একটি ছক্কা এই আইপিএলে সব চাইতে বেশি দুরত্ব অতিক্রম করে। প্রায় ১১১ মিটার দূরে গিয়ে পড়ে বল। আইপিএলে প্রথম ভারতীয় হিসেবে মাহি ২০০ টি ছক্কা পূর্ণ করলেন। ৩২৩ টি ছক্কা হাঁকিয়ে এক নম্বর পজিশনে আছেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল। অপরদিকে ২০৪ টি ছক্কা হাঁকিয়ে দ্বিতীয় নম্বর পজিশনে আছেন এবি ডি’ভিলিয়ার্স। তার পরেই মাহি(২০৩)।
Read More: ভিডিও: ধোনির মেয়ে অনেক ভাষায় কথা বলতে পারে, দেখলেই অবাক হবেন

Check Also

bangladesh vs srilanka 2020

অনিশ্চয়তায় পূর্ণ টাইগারদের শ্রীলঙ্কা সফর

Bangladesh VS Srilanka 2020: বাংলাদেশ দলের শ্রীলঙ্কা যাওয়ার সম্ভাব্য তারিখ ৭ থেকে ১০ সেপ্টেম্বর। তবে …