Home / বিনোদন / Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। ফিটনেস মডেল মিশেল লেভিস পিগ আইল্যান্ডে ফটোশুট করার জন্য গিয়েছিলেন। ফটোশুট করার সময় এমন একটি ঘটনা ঘটে যা সংবাদ শিরোনামে উঠে আসে। একটি শুকর আসে এবং মিশেল লেভিসকে কামড়ে দেয়। সোশ্যাল মিডিয়াতে এ ভিডিওটি প্রচুর পরিমাণে শেয়ার হচ্ছে। এই ঘটনার ভিডিও মিসেল লেভিস নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

ভেনিজুয়েলার ৩২ বছরের ফিটনেস মডেল বিকিনি পরে সবচাইতে সুন্দর দ্বীপে পোঁজ দিচ্ছিলেন। মিসেল লেভিস সোশ্যাল মিডিয়াতেও খুব পপুলার একটি নাম। তার ছবি ভক্তরা খুব পছন্দ করে থাকেন। কিন্তু এই ভিডিওটি হয়তো তার প্রোফাইলের সবচাইতে বেশি শেয়ারকৃত ভিডিও। মিশেল পোজ দিতে যখন যাচ্ছেন সেই সময় পিছনে একটি শুকর আসছিল। ভিডিও ক্লিপটিতে স্প্যানিশ ভাষায় মিশেল লেভিসকে বলতে শোনা যাচ্ছে, ‘আমাকে কামড়ে দিয়েছে’।


ভিডিওটি এই পর্যন্ত ৫০ লক্ষেরও অধিক বার দেখা হয়ে গেছে। ইউএসএ টুডের সঙ্গে মিশেল লেভিসের স্বামী কথা বলার সময় বলেন, মিশেল বর্তমানে নরমাল আছে তাকে হাসপাতালে দেখানোর প্রয়োজন পড়েনি। সামান্য একটু আচড় লেগেছে কামড় দেওয়া জায়গায়।
আরও পড়ুন: বিয়ে করলে ২৫ লক্ষ লোন, ৩য় বাচ্চায় লোন মাফ! জনসংখ্যা বাড়াতে অভিনব পদক্ষেপ

Check Also

ব্রহ্মানন্দমে

যে কারণে এই ভারতীয় কমেডিয়ানের নাম গিনেস ওয়ার্ল্ড রেকর্ড বুকে

সবার খবর, বিনোদন ডেস্ক: দক্ষিণী চলচ্চিত্রের বিখ্যাত কমেডিয়ান ব্রহ্মানন্দমের শারিরীক সমস্যা দেখা দেওয়াতে তাকে হাসপাতালে …