Video: মেয়েটি পড়া শেষে করে দিনমজুর বাবাকে ধন্যবাদ দিয়ে হাতে তুলে দিলেন ডিগ্রী

সবার খবর, ওয়েব ডেস্ক: একজন সন্তানের ভবিষ্যৎ উজ্জ্বল করতে মাতা-পিতা সারা জীবন পরিশ্রম করে যায়। মা বাবা কখনই চান না যে তার সন্তান কষ্ট করে তার দিন যাপন করুক। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে একজন মেয়ে তার মজদুর বাবার হাতে নিজের ডিগ্রি তুলে দিচ্ছেন। প্যারাগুয়ের ঘটনা। Yudit Romero ২০১৩ সালে পড়াশোনার জন্য দেশের বাইরে চলে যান। তার বাবা একজন শ্রমিক। এত কষ্টের মাঝেও মেয়ের পড়া বন্ধ হতে দেননি। যে বয়সে মানুষ কাজ কর্ম ছেড়ে দিয়ে বাড়িতে বসে থাকেন সেই বয়সে মেয়ের জন্য দিনরাত পরিশ্রম করে গেছেন। একটাই উদ্দেশ্য মেয়ের পড়াশোনা শেষ করতে হবে।
প্যারাগুয়ের সোনার মেয়ে
এই ভিডিওতে মেয়েটি তার বাবার সামনে এসে উপস্থিত হয়। তার বাবা সেখানে কাজ করছিলেন। Yudit বাবাকে ধন্যবাদ দেয়। তারপর তার ডিগ্রি বাবার হাতে তুলে দেন। ভাবুক পিতা তার মেয়েকে জড়িয়ে ধরে। Yudit-এর চোখেও জল নেমে আসে।
প্যারাগুয়ের খবর
২০১৩ সালে Yudit পড়াশোনার জন্য আর্জেন্টিনার উদ্দেশ্যে রওনা দেন। তিনি সেখানে বিজ্ঞান বিভাবে পড়ালেখা করেন। পড়াশোনা শেষ করে তিনি তার গ্রামে ফিরে আসেন এবং তার নিজের অর্জুন করা ডিগ্ৰী বাবার হাতে তুলে দেন।

আমাদের দেশে যখন বেশিরভাগ ছেলেরা নিজেদের ভবিষ্যৎ উজ্জ্বল করার জন্য দেশ-বিদেশে প্রতিনিয়ত পরিশ্রম করে যাচ্ছেন, সেখানে প্যারাগুয়ের Yudit সকল সন্তানদের জন্য দৃষ্টান্ত স্বরূপ। পিতার স্বপ্ন পূর্ণ করার জন্য আমাদের পক্ষ থেকে এই মেয়েকে সালাম জানাই।
আরও পড়ুন: মেয়ে হলে ফি নেন না, উপরন্তু মিষ্টি বিতরণ করেন এই মহিলা ডাক্তার

Check Also

নাজীব তারাকাই

নাজীব তারাকাই মাত্র ২৯ বছর বয়সে না ফেরার দেশে

নাজীব তারাকাই মাত্র ২৯ বছর বয়সে না ফেরার দেশে।সড়ক দূর্ঘটনায় আহত হয়ে এতদিন ধরে কোমায় …