আবারও যুবরাজ সিংয়ের শতরান। হতে পারে ভারতীয় দলে যায়গা

সবার খবর, স্পোর্টস ডেস্ক: যুবরাজ সিংয়ের নাম শুনলেই বিধ্বংশি ব্যাটিংয়ের প্রতিচ্ছবি ভেসে ওঠে আমাদের মনের কোণে। যেদিন যুবরাজ আপন ছন্দে ব্যাট করতেন সেদিন বোলারদের লাইন, লেংথ সব গোলমাল হয়ে যেত। ওয়ানডে বা টি-২০ কথাই ধরা যাক যখনই ভারতীয় দলের মাঝের সারির ব্যাটসম্যানরা ফ্লপ হয় তখনই তার কথাই মনে পড়ে।
যুবরাজ
আফ্রিকায় টি-২০ বিশ্বকাপে ব্রডকে ছয় বলে পর পর ছয় ছক্কা হাকানোর কথা কে বা ভুলতে পারে। আবার ২০১১ বিশ্বকাপ জেতার পিছনে যুবরাজের অবদান অস্বীকার করার কোনো যায়গা নাই। ফলে তাকে ২০১১ বিশ্বকাপে ম্যান অফ দ্যা সিরিজের পুরুস্কার দিয়ে সম্মানিত করা হয়। কিন্তু ২০১১ বিশ্বকাপ জেতার ঠিক পরে পরেই যুবরাজ সিংয়ের ক্যান্সার ধরা পড়ে। তারপর থেকেই তিনি ঠিক মতো নিজের ব্যাটিং বা বোলিং ছন্দ খুঁজে পাচ্ছিলেন না। আবার ২০১৮ আইপিএলেও কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে ভালো খেলতে পারেননি। তাই তাকে ভারতীয় দলে যায়গা করে দেওয়া সম্ভব হয়নি। সকল ক্রিকেট বিশেষজ্ঞ ভাবতে শুরু করেছিলেন এবার যুবরাজ সিংকে অবসর নেওয়া ছাড়া আর কোনো উপায় নাই!
যুবরাজ
কিন্তু সবাইকে ভুল প্রমাণিত করে একটি ম্যাচে যুবরাজ সিং শতরানের একটি ইনিংস উপহার দেন। এই সিক্সার কিং ১২টি ছক্কা হাকান শতরানের ইনিংসে। ফলে নির্বাচকদের দৃষ্টি যে তার পরবর্তী কয়েকটি ইনিংসের দিকে থাকবে তা নিশ্চিত ভাবে বলাই যায়। কারণ ভারতীয় ক্রিকেট টিম ম্যানেজমেন্ট একটি নির্ভরযোগ্য মিডল অর্ডার ব্যাটসম্যান অলরাউন্ডার খুজছেন। এখন দেখার বিষয় যুবরাজ কি পারবে ভালো পারফরম্যান্স দেখাতে। ভালো খেললেই তার সুযোগ যে ভারতীয় দলে হবে তা কিন্তু হলফ করে বলাই যায়।
Read More: রাহুল দ্রাবিড়ের বক্তব্যে সংকটে ধোনি! বেজায় খুশি রিষভ পান্ত

Check Also

Bangladesh VS New Zealand 2021

বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি চূড়ান্ত নিউজিল্যান্ডের

Bangladesh VS New Zealand 2021 Cricket Match: আগামী বছর বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি চূড়ান্ত করেছে …

Leave a Reply

Your email address will not be published.