Home / খেলার খবর / পাকিস্তানের অফস্পিনার সাকলাইনের মন্তব্যে খুশি সারা দেশ

পাকিস্তানের অফস্পিনার সাকলাইনের মন্তব্যে খুশি সারা দেশ

সবার খবর, ওয়েব ডেস্ক: বর্তমান সময়ের সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি এ ব্যাপারে কারো মনে কোন সন্দেহ থাকার কথা নয়। একথা আমরা বলছি না আইসিসির পরিসংখ্যানে দেখা যাচ্ছে বিরাটের এর সাফল্য কেমন ভাবে তরতর করে উপরের দিকে উঠেছে। ক্রিকেট হোক বা রাজনীতি পাকিস্তানের সাথে ভারতের একটি দ্বন্দ্ব লেগেই থাকে। তবু প্রাক্তন পাকিস্তানের অফস্পিনার সাকলাইন মুশতাক বিরাট কোহলিকে নিয়ে একটি মন্তব্য করেছেন যা সকল ভারতীয়দের মনকে খুশি করেছে। সাকলাইন মুশতাক কি এমন মন্তব্য করলেন চলুন দেখে আসি।
সাকলাইন মুশতাক
সাকলাইন মুশতাক বলেন, বিরাট কোহলি বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যানদের মধ্যে একজন। এবং খুব তাড়াতাড়ি তিনি শচীন টেন্ডুলকারের রেকর্ড ভেঙে দিতে পারেন। তিনি মনে করেন, বিরাট কোহলি-ই একমাত্র খেলোয়াড় যিনি শচীনের 100 সেঞ্চুরির রেকর্ড ভাঙার ক্ষমতা রাখেন। যদিও তিনি বলেন শচীন এর সাথে বিরাট কোহলির তুলনা এখনই করা ঠিক হবে না। কিন্তু ও শচীনের কাছাকাছি পৌঁছতে পারবে একথা নিশ্চিত বলতে পারি।
বিরাট কোহলি
বর্তমানে বিরাট কোহলি ইংল্যান্ডে টেস্ট সিরিজ নিয়ে ব্যস্ত আছেন। এবার তিনি ইংল্যান্ডের মাটিতে ও ব্যাট হাতে দুর্দান্ত ভাবে সফল। তার ব্যাটিং-এর উপর ভর করে ভারতীয় দল দুর্দান্ত ফাইট দিচ্ছে ইংল্যান্ডের সাথে। প্রথম দু’টি টেস্ট ম্যাচ হেরে গেলও পরের ম্যাচেই খুব ভালোভাবে ঘুরে দাঁড়ায় টিম ইন্ডিয়া। ফলে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে 2-1 পিছিয়ে আছে ভারতীয় দল। চতুর্থ টেস্ট ম্যাচ জিততে পারলেই সিরিজে সমতা সমতা ফেরাতে পারবে বিরাট কোহলির বাহিনী। ফলে বিরাটদের সামনে টেস্ট সিরিজ জয়ের হাতছানি।
Read More: শচীনের জন্যেই আজ পৃথ্বী শা ভারতীয় টেস্ট দলে। ঠিক কি বলেছিলেন দেখুন

Check Also

bangladesh vs srilanka 2020

অনিশ্চয়তায় পূর্ণ টাইগারদের শ্রীলঙ্কা সফর

Bangladesh VS Srilanka 2020: বাংলাদেশ দলের শ্রীলঙ্কা যাওয়ার সম্ভাব্য তারিখ ৭ থেকে ১০ সেপ্টেম্বর। তবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *