Breaking News
Home / খেলার খবর / বিশ্বের পাঁচ জন সুন্দরী মহিলা ক্রিকেটার। এদের সৌন্দর্য্যে নিয়ে কম আলোচনা হয়নি

বিশ্বের পাঁচ জন সুন্দরী মহিলা ক্রিকেটার। এদের সৌন্দর্য্যে নিয়ে কম আলোচনা হয়নি

সবার খবর, স্পোর্টস ডেস্ক: ক্রিকেট আকর্ষণীয় ও স্টাইলিশ খেলাগুলির মধ্যে একটি। অনেকেই ক্রিকেটকে ঘিরে স্বপ্ন বুনে থাকেন নিজের মনে মনে। ভারতে যেহেতু সবচাইতে জনপ্রিয় খেলা ক্রিকেট সুতরাং ক্রিকেট নিয়ে নানান প্রিয় অপ্রিয় প্রশ্নের খোঁজ করে থাকেন মানুষ। খেলা নিয়ে যেমন ক্রিকেট বিশেষজ্ঞরা নানান বিশ্লেষণ করে থাকেন। ঠিক তেমন ভাবেই ভক্তরাও ক্রিকেটের পাশাপাশি ক্রিকেটের বাইরে গিয়েও ক্রিকেটারদের সৌন্দর্য মেপে থাকেন। আজ আমরা জানবো 5 জন সুন্দরী মহিলা ক্রিকেটারের নাম। খেলা তো বটেই যারা সৌন্দর্যের কারণেও আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন।
সানা মির
5. আমাদের এই তালিকায় 5 নম্বরে আছেন পাকিস্তান মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সানা মির। সানা মির এই সময়ে পাকিস্তান মহিলা ক্রিকেট দলের সবচেয়ে সুন্দরী ক্রিকেটার। তিনি পাকিস্তানের হয়ে এই পর্যন্ত 108 টি ওয়ানডে এবং 75 টি-20 ম্যাচ খেলেন।
এলিশ পেরি
4. তালিকায় চতুর্থ নম্বর স্থানটি দখল করে আছেন অস্ট্রেলিয়ান মহিলা ক্রিকেটার এলিস পেরি। এলিস পেরি এক সময় ক্রিকেট ছাড়াও ফুটবল খেলেছেন। এই সুন্দরী মহিলা ক্রিকেটার সৌন্দর্যের দিক থেকে যে কোনো অভিনেত্রীর চেয়ে কোনো অংশে কম নয়।
মিতালি রাজ
3. ভারতীয় মহিলা ক্রিকেট দলের সবচেয়ে সুন্দরী মহিলা ক্রিকেটারের নাম মিতালি রাজ। মিতালি রাজের বাবা একজন বিমান বাহিনীর অফিসার। ভারতীয় এই মহিলা ক্রিকেটার মাত্র 17 বছর বয়সেই আন্তর্জাতিক স্তরে ক্রিকেট খেলতে শুরু করেন। তিনি যেমন সুন্দর দেখতে তেমনি তার ক্রিকেট মাঠের পারফরম্যান্সও।
সারা টেলর
2. দ্বিতীয় নম্বর স্থানে আছেন ইংল্যান্ডের সুন্দরী মহিলা ক্রিকেটার সারা টেলর। সারা টেলার ক্রিকেট দুনিয়ায় খুব জনপ্রিয় একজন মহিলা ক্রিকেটার। সারা টেলর তার দলের হয়ে 9 টি টেস্ট, 118 টি ওয়ানডে এবং 89 টি-টোয়েন্টি ম্যাচ খেলেন। তিনি সাধারণত ইংল্যান্ড মহিলা ক্রিকেট দলের উইকেট কিপিং-এর দায়িত্ব সামলে থাকেন।
ড্যানিয়েল ওয়েট
1. এই তালিকায় এক নম্বর স্থানটি দখল করে আছেন ইংল্যান্ড দলের আর এক মহিলা ক্রিকেটার ড্যানিয়েল ওয়েট। ড্যানিয়েল ওয়েট টুইটারে সরাসরি বিরাট কোহলিকে বিয়ে করার প্রস্তাবও দিয়েছিলেন। ড্যানিয়েল ওয়েটকে সারা বিশ্বের সবচেয়ে সুন্দরী মহিলা ক্রিকেটার হিসেবে আখ্যায়িত করা হয়।
আরও পড়ুন: এশিয়া কাপের পরেই সকলকে অবাক করে এই প্রতিভাবান ক্রিকেটার অবসর নিলেন

Check Also

এস শ্রীশান্ত

কেনো শচিনের নাম নিয়েই কাঁদতে শুরু করলেন এস শ্রীশান্ত?

সবার খবর, ওয়েব ডেস্ক: ভারতীয় দলের একসময়ের নিয়মিত সদস্য ছিলেন এস শ্রীশান্ত। একটি টিভি রিয়্যালিটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *