Breaking News
Home / আন্তর্জাতিক / যে কারণে ভাইরাল হচ্ছে পাকিস্তানের এই মহিলা সেনা সদস্যাদের ছবি

যে কারণে ভাইরাল হচ্ছে পাকিস্তানের এই মহিলা সেনা সদস্যাদের ছবি

সবার খবর, ওয়েব ডেস্ক: পাকিস্তানের অ্যান্টি নার্কোটিকস ফোর্সের(ANF) কয়েকজন মহিলা সেনা সদস্যার ছবি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। তারা পেশোয়ারে ৪০০ কেজির বে-আইনি ড্রাগ জ্বালিয়ে দিয়েছে সম্পূর্ণ। এই সময় তাদের কিছু ছবি তোলা হয় যা সম্প্রতি খুব ভাইরাল হচ্ছে। এই ছবি হলিউড সিনেমাকেউ হার মানায়। টুইটারে এই ছবিগুলি পাকিস্তান ডিফেন্সের অফিশিয়াল পেজে শেয়ার করা হয়।
পাকিস্তান
অ্যান্টি নার্কোটিকস ফোর্স তৈরি হয় ২১ ফেব্রুয়ারি ১৯৯৫ সালে। এই ফোর্সের কাজ হচ্ছে নার্কোটিকস(আফিম, হিরোইন ইত্যাদি) জাতিয় ড্রাগের ওপর নিয়ন্ত্রন নিয়ে আসা। পাকিস্তানে এই সমস্ত ড্রাগ আফগানিস্তান হয়ে পাকিস্তানে প্রবেশ করে। পরবর্তীতে এই সকল ড্রাগ বে-আইনি পথে বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে পড়ে। পাকিস্তান জানাচ্ছে বে-আইনি ড্রাগের ওপর অনেকটাই নিয়ন্ত্রণ আনতে পেরেছে তারা। বিশেষ করে অ্যান্টি নার্কোটিকস ফোর্স গঠন হওয়ার পর।
এএনএফের প্রতিজ্ঞা
তাদের সাহসিকতার পাসাপাসি এই মহিলা সেনা সদস্যাদের সৌন্দর্যেরও প্রশংসা করছেন অনেকেই।
এএনএফ সদস্যা
টুইটারে একজন পাকিস্তানি ব্যাক্তি লিখেছেন, এই মহিলা ফোর্স-এর সদস্যাদের ছবি দেখে মনে হচ্ছে হলিউডের যে কোনো সিনেমার দৃশ্যকে অনায়াশেই হার মানাবে।
এএনএফপাকিস্তান এএনএফ
এমনিতেই পাকিস্তান একটি রক্ষণশীল মুসলিম দেশ। এমতবস্থায় অ্যান্টি নার্কোটিকস ফোর্স-এর অফিসাররা মহিলা সেনা সদস্যার ছবি পোস্ট করে সাহসিকতার পরিচয় দিয়েছে। মহিলারা যে সব পারে, সেই মেসেজটিও দিতে চেয়েছে পাকিস্তানের জনগণকে।
আরও পড়ুন: আপনার ভালো ঘুম হলে এই কোম্পানি দিবে বোনাস

Check Also

নিকালঙ্গ ব্যক্তি

বিকালঙ্গ ব্যক্তিকে জায়গা না দেওয়াই বাস চালক যাত্রীদের বাস থেকে নামিয়ে দিলেন

সবার খবর, ওয়েব ডেস্ক: মানবতা আজও হারিয়ে যায়নি তার বহু উদাহরণ মাঝে মাঝেই আমাদের চোখের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *