Breaking News
Home / বিনোদন / সালমান খানের বিপরীতে যে সব নায়িকা কাজ করবো না বলেছিলেন!

সালমান খানের বিপরীতে যে সব নায়িকা কাজ করবো না বলেছিলেন!

সবার খবর, বিনোদন ডেস্ক: সালমান খান বলিউডের এক জন জনপ্রিয় অভিনেতা। সুতরাং তার ভক্তের অভাব নেই গোটা পৃথিবীতে। বলিউড ইন্ডাসট্রিতে সালমান খানের বিপরীতে অভিনয় করতে ভালোবাসে প্রায় সকল নায়িকা। কিন্তু এমনও অনেক নায়িকা আছে যারা সালমান খানের বিপরীতে কাজ করতে চান না বা চাননি বলে গুঞ্জন শোনা যায়।
দিপীকা হট
১. আপনারা জেনে অবাক হবেন বলিউড ইন্ডাসট্রির বিখ্যাত অভিনেত্রী দীপিকা পাডুকন সালমান খানের বিপরীতে অভিনয় করেননি। এক-দু বার নয় আট বার অফার এসেছিল তবুও ছবিতে সাইন করতে অস্বীকার করেছেন। তার একটাই কারণ, দীপিকা পাডুকনের বিপরীতে লিড রোলে ছিল সল্লু ভাই। সুলতান, বাজরাংগি ভাইজান, জয় হো-এর মত ছবি করতে অস্বিকার করেছে দীপিকা।
সোনালী হট
২. সোনালি বিন্দ্রে ও সালমান খান এক সাথে ‘হাম সাথ সাথ হে’ ছবিতে কাজ করেছিলেন। এবং দু’জনের জুটি সিনেপ্রেমী দর্শকদের খুব পছন্দও হয়েছিল। কিন্তু তার পর দুজনকে আর কোনো ছবিতে এক সঙ্গে দেখা যায়নি।
টুইঙ্কেল খান্না
৩. ১৯৮৮ তে ‘যাব পেয়ার কাইসে হোতা হে’ ছবিতে এক সঙ্গে কাজ করেছিলেন টুইঙ্কেল খান্না ও সালমান খান। কিন্তু তার পর আর দেখা যায়নি এই জুটিকে। শোনা যায়, এর পিছনে নাকি পার্শনাল কিছু গল্প আছে। এই কারনেই দুজনে আর কোনো ছবিতে এক সঙ্গে কাজ করেননি।
জুহি হট
৪. সালমান খান এবং জুহি চাওলা ‘দিওয়ানা মাস্তানা’-তে এক সঙ্গে কাজ করেছিলেন। এরপর আর দেখা যায়নি এক সঙ্গে। কিন্তু এটাও পরিস্কার নয়, ঠিক কি কারনে জুহি চাওলা সালমান খানের বিপরীতে অভিনয় করেননি।
কঙ্গণা রানাওয়াতে
৫.কঙ্গণা রানাওয়াতের মতে, যখন আমি ইন্ডাসট্রিতে এসেছিলাম তখন সালমান খান একদমই পছন্দ করতেন না আমাকে। এখন যখন আমি আমার অভিনয় দক্ষতায় নিজেকে প্রতিষ্ঠিত করেছি, তখন সালমানের বিপরীতে কাজ করার অফার আসছে, কি করে করি বলুন?
আরও দেখুন: যমজ দুই পুত্র সন্তানের মা হলেন সানি লিওন

Check Also

বলিউড তারকারা

বলিউড তারকারা স্কুল জীবনে কেমন ছিলেন দেখতে?

সবার খবর, বিনোদন ডেস্ক: আমাদের যতই বয়স হোক না কেন প্রতিদিন একবার ছোটবেলার কথা, স্কুলের …