Breaking News
Home / বিনোদন / সালমান খানের সাথে পাংগা নিয়ে যারা কেরিয়ার নষ্ট করেছেন

সালমান খানের সাথে পাংগা নিয়ে যারা কেরিয়ার নষ্ট করেছেন

সবার খবর, বিনোদন ডেস্ক: সালমান খানের পায়ের তলার মাটি বলিউড ইন্ডাস্ট্রিতে যে খুব শক্ত একথা বলার অপেক্ষা রাখেনা। যাকে ভালোবাসেন তাকে যেমন প্রাণ দিয়ে ভালোবাসেন। আবার যাকে অপছন্দ করেন তার কেরিয়ার যে খতম হয়ে যাবে একথা নিশ্চিত বলা যায়। এর অনেক উদাহরণ বলিউডে আছে। চলুন দেখে নিই কাদের ওপর সল্লু ভাই চটেছিলেন এবং তাদের কি অবস্থা।
ইশ্বর্য্য রায়
১. ইশ্বর্য্য রাই বচ্চন। যখন থেকে সল্লু ভাইয়ের সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন তখন থেকে তার কেরিয়ার গ্রাফে জে কার্ব নিয়েছিল। কিন্তু সালমান খানের সাথে সম্পর্ক ভাঙতেই সমস্ত লাইম লাইট সরে যায় এই বিশ্ব সুন্দরির ওপর থেকে। পরে অভিষেক বচ্চনকে বিয়ে করেন।
ভিবেক ওবেরয়
২. ভিবেক ওবেরয়। সালমান খানের সাথে প্রত্যেক্ষ ভাবে ক্ল্যাশ না হলেও। সালমান খানের প্রাক্তন প্রেমিকা ইশ্বর্য্য রায়ের সাথে এ্যাফেয়ারের কথা শোনা যেতেই সল্লু ভাই চটেছিলেন তার ওপর। তার পর থেকেই পায়ের নিচের জমি সরে যায় এই অভিনেতার এবং ভিবেক ওবেরয়কে খুজেই পাওয়া যায় না বলিউডে।
অরিজিৎ সিং
৩. দাবাংয় খানের সাথে আরিজিৎ সিংয়ের ঝামেলা সবার জানা। এবার তার প্রভাব পড়ল সঙ্গীতেও। অরিজিৎ সিংকে একের পর এক সালমান খানের সিনেমার সংগীত শিল্পি হিসেবে বাদ দেওয়া শুরু হয়েছে। খবরে প্রকাশ, অরিজিৎ নাকি সালমানের কাছে অনুরোধ করেছেন তাকে যেন ছবিতে গান গাওয়ার সুযোগ দেওয়া হয়। ফলে দেখা যাক অরিজিৎ সিংয়ের কেরিয়ার গ্রাফ কোন দিকে মোড় নেয়।
বিগ বস
৪. বিগ বসের প্রতিযোগী আকাশদীপ সাইগাল নিজেই স্বিকার করেছেন যে, তার কেরিয়ার যেন টেক অফ না করতে পারে তার জন্যে সালমান খান তার গোটা টিমকে তার পিছনে লাগিয়ে দিয়েছেন। সবার মতো আকাশের অবস্থাও শোচনীয়।
একথা বলাই যায় সল্লু ভায়ের সাথে পাংগা মানে কেরিয়ার খতম।

আরও পড়ুন : সালমান খানের বিপরীতে যে সব নায়িকা কাজ করবো না বলেছিলেন!

Check Also

অভিনেত্রীর হট ছবি

এই অভিনেত্রী শার্টের পাঁচটি বোতাম খুলে তুললেন ছবি! শেখালেন নতুন স্টাইল

সবার খবর, বিনোদন ডেস্ক: হিনা খান আমাদের দেশে একটি পরিচিত মুখ। হিনা খান বোল্ড এবং …