Breaking News
Home / জাতীয় / ক্যান্সারের কাছে ইরফানে খানের আত্মসম্পর্ণ: তার বার্তা পড়ে শোকাচ্ছন্ন গোটা বলিউড, বললেন আমার সময় শেষ

ক্যান্সারের কাছে ইরফানে খানের আত্মসম্পর্ণ: তার বার্তা পড়ে শোকাচ্ছন্ন গোটা বলিউড, বললেন আমার সময় শেষ

সবার খবর, ওয়েব ডেস্ক: বলিউড অভিনেতা ইরফান খান কয়েক মাস আগে বলেছিলেন যে, তিনি নিউরোঅ্যান্ড্রোকাইন ক্যান্সারে আক্রান্ত। ইরফান খান-এর এই খবর শোনার পর তার ভক্তদের মাঝেও শোকের ছায়া। ইরফান তার টুইটার হ্যান্ডেলে বেশ কয়েকবার তার অসুস্থতা সম্পর্কে তথ্য দিয়েছেন এবং তার স্ত্রীও টুইট করেছেন। তিনি ইরফানের সুস্থতার জন্য প্রার্থনা করতে আবেদন করেন সকলের কাছে। ইরফান খান বর্তমানে লন্ডনে তার ক্যানসারের চিকিৎসার জন্য আছেন। ইরফান খানের চিঠি টাইমস অফ ইন্ডিয়াতে ছাপা হয়। ইরফান খান তার অসুস্থতার কথা জানান এবং লন্ডনে তিনি কেমন অনুভব করছেন সে অভিজ্ঞতার কথাও লিখেন চিঠিতে।
ইরফান খান
ইরফান হঠাৎ করে তার এই বিরল অভিজ্ঞতার কথা জানান, ‘এই অনুভূতি আমাকে আত্মসম্পর্ণ এবং বিশ্বাসের জন্য প্রস্তুত করেছে। এখন এর ফলাফল কি, আজ থেকে আট মাস পরে, বা আজ থেকে চার মাস বা দুই বছর পর আমাকে কোথায় নিয়ে যাবে তা আমার কাছে কোনো গুরুত্ব রাখে না। সব চিন্তা আমার শেষ হয়ে গেছে। প্রথমবারের জন্য, আমি স্বাধীনতার প্রকৃত অর্থ বুঝতে পেরেছি’।
ইরফান আরও বলছেন যে, এই মুহুর্তে তিনি তার অসুস্থতা এবং তার ডাক্তারদের দ্বারা পরিচালিত পরীক্ষার অংশ হয়ে উঠেছেন মাত্র। কারণ এই রোগ সম্পর্কে সামান্য তথ্যই আছে চিকিৎসকদের কাছে, তাই তার চিকিৎসার ফলাফল অনিশ্চিত। তাঁর মতে, তিনি জীবনের অনেক স্বপ্ন দেখেছিলেন এবং তিনি এর জন্য অনেক পরিকল্পনাও করেছিলেন। এই সব তার কাছে সম্পূর্ন বাস্তব ছিল বলে তিনি মনে করেন। কিন্তু হঠাৎ কেউ তাকে বলে যে তার সময় শেষ হয়ে এসেছে এবং তার গন্তব্য এসে পৌছেছে। সেই সময়ে, তিনি বুঝতে পেরেছিলেন যে তার জীবন এখন সমুদ্রের ঢেউয়ের সাথে তাল মিলিয়ে চলা কর্কের মতো। এই পরিস্থিতিতে, আমি শুধু নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করেছি। ইরফান খান বলেছেন, তিনি যে হাসপাতালে আছেন তা লর্ডস ক্রিকেট স্টেডিয়ামের ঠিক সামনে। কিন্তু তার এই নিয়ে কোনো বিশেষ অনুভূতির সৃষ্টি হয় না।
ইরফান
ইরফান খান তার রোগ এবং তার সংগ্রাম সম্পর্কে সম্পূর্ণ তথ্য দিয়েছেন এবং এই রোগের গুরুতরতার দিকেও ইঙ্গিত করেছেন। ইরফান খান তার কষ্টের কথাও পরিস্কার ভাবে বলেছেন।
যদিও তিনি লন্ডনে আছেন তবুও তার সিনেমা মুক্তি পাচ্ছে দেশ জুড়ে। যখন তিনি লন্ডনে তখন তার সিনেমা ‘ব্ল্যাকমেল’ মুক্তি পায়। ‘Karwaan’ সিনেমাটিও কিছু দিনের মধ্যে মুক্তি পেতে চলেছে। আমাদের পক্ষ থেকেও ইরফান খানের সুস্থতা কামনা করি। আসাকরি সকলেই তার জন্য নিজ নিজ যায়গা থেকে প্রার্থনা করবেন।
আরও পড়ুন: ভারতীয় কোচ রবি শাস্ত্রী ও রাহুল দ্রাবিড়ের বেতন শুনলে চমকে উঠবেন

Check Also

আত্মহত্যা

ভারতের উদ্বেগ বাড়িয়ে পরিসংখ্যান বলছে আত্মহত্যার পরিমাণ দিন দিন বাড়ছে

সবার খবর, ওয়েব ডেস্ক: ২০১৫ সালে প্রায় ১,৩৩৬২৩ জন ভারতে আত্মহত্যা করে বলে পরিসংখ্যান বলছে। …