Breaking News
Home / বিনোদন / বলিউডে ক্যান্সারের থাবা! আর এক বিখ্যাত অভিনেত্রী আক্রান্ত

বলিউডে ক্যান্সারের থাবা! আর এক বিখ্যাত অভিনেত্রী আক্রান্ত

সবার খবর, বিনোদন ডেস্ক: বলিউডে শিল্পীদের একের পর এক ক্যান্সারের রিপোর্ট আসতেই আছে। যার কারণে ভক্তরা ক্রমাগত আপসেট হচ্ছেন। বর্তমানে ইরফান খান তার ক্যান্সারের চিকিৎসা করেছেন। বুধবার, অভিনেতা সোনালী বিন্দ্রে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। যেখানে তিনি বলেছেন যে তিনি হাই গ্রেড ক্যান্সারে আক্রান্ত। এই পরিস্থিতিতে, সব ভক্তরা জানতে চান আসলে সোনালীর কি ধরনের ক্যান্সার। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ডাক্তার নাকি জানিয়েছেন তার ক্যান্সার সারা শরীরে ছড়িয়ে পড়েছে। এবং এই ভয়ানক রোগটি ফোর্থ স্টেজে আছে। তার অর্থ হচ্ছে প্যাথলজিক্যাল টেস্টে এই নায়িকার দেহে দুই ধরনের কোষ লক্ষ্য করা গেছে। সোনালী তার টুইটে মেটাস্টেসিস কথা উল্লেখ আছে সুতরাং মূল অংশ থেকে এটি ছড়াতে শুরু করে এবং শরীরের বিভিন্ন অংশে ছড়িয়ে পড়ে। যদিও সোনালী বিন্দ্রে কি ক্যান্সার হয়েছে তা উল্লেখ করেননি তার টুইটে।
সোনালী
সোনালী বিন্দ্রে টুইট বার্তায় ফ্যামেলি, ফ্রেন্ড এবং তার শুভাকাঙ্খিদের ধন্যবাদ জানিয়েছে তার দুঃসময়ে পাশে থাকার জন্য। আমি প্রত্যেক মুহুর্ত ক্যানসারকে হারানোর জন্য যুদ্ধ করে যাব বলছেন এই নায়িকা। সোনালী এখন নিউইয়র্কে চিকিৎসাধীন আবস্থায় আছেন।
সোনালী বিন্দ্রে
এদিকে বলিউড সেলিব্রেটি কারাণ জোহার, অরজুন কাপুর, রিতেশ দেশমুখ, সোনাম কাপুর এবং আরও অন্যান কলাকুশলীরা তার সুস্থতা কামনা করে টুইট করেন। অক্ষয় কুমার এখন আমেরিকাতে পরিবারের সাথে ছুটি কাটাতে ব্যাস্ত। তিনি খবর পাওয়ার পর জানান যে আমি সোনালি জানি সে একজন ফাইটার এবং খুব শিঘ্রই সেরে উঠবে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী খুব তাড়াতাড়ি অক্ষয় কুমার তার সাথে দেখা করবে।

অক্ষয় কুমার এবং সোনালী বিন্দ্রের জুটি এক সময় খুব ছাপ ফেলেছিল দর্শক মনে। আঙ্গারি, তারাজু, অন্স আপোন এ টাইম ইন মুম্বাই দোবারার মত ছবিগুলোতে কাজ করেছেন এক সঙ্গেই।
আরও পড়ুন: শ্রীদেবি হলেন সেরা অভিনেত্রী কান্না ধরে রাখতে পারলেন না বনি

Check Also

সঞ্জু ছবির ট্রেলার

সঞ্জু ছবির ট্রেলার সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে ! দেখুন ভিডিও

সবার খবর, বিনোদন ডেস্ক: রাজকুমার হিরানীর ছবি মানেই নতুন কিছু প্রত্যাশা সব সময় দর্শকদের মনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *