Breaking News
Home / জানা অজানা / প্রথম দৃষ্টিতেই মহিলারা পুরুষদের যা দেখেন তা জানলে আপনি হতবাক হয়ে যাবেন

প্রথম দৃষ্টিতেই মহিলারা পুরুষদের যা দেখেন তা জানলে আপনি হতবাক হয়ে যাবেন

সবার খবর, ওয়েব ডেস্ক: মহিলারা পুরুষদের যা দেখেন। অনেক পুরুষদের ধারণা শুধু মাত্র মহিলাদেরকে পুরুষরা সুযোগ পেলেই আড় চোখে দেখেন। কিন্তু এটা কি সত্যি? না। মহিলারাও পুরুষদের দেখেন কিন্তু তাদের দৃষ্টি একটু অন্য রকম। বেশির ভাগ মানুষ আবার ভেবে থাকেন পুরুষদের চেহরা বা লুক দেখেই ফিদা হয়ে পড়েন। এই সমস্ত আপনার একটি ধারনা মাত্র। ঘটনাটা আসলে তা নয় কিন্তু। তাহলে কি? চলুন আজ আজ জেনে নিই আসলে মহিলারা পুরুষের কোন দিকে প্রথম দৃষ্টি ফেলে আকর্ষিত হয়।
মহিলারা যা দেখেন
পুরুষরা নারীদেরকে আকর্ষণ করার জন্যে কত কি না করে, নতুন নতুন পোশাক আসাক তো আছেই। আবার বাইক, হেয়ার স্টাইল, হাঁটা চালার পরিবর্তন করা কি না করে। অথচ এই সবই জলে যায়। নারীরা সত্যি কি এসব পছন্দ করে? না। নারীরা পুরুষের পেটের দিকে প্রথম নজর ফেলেন। আর তখনই তারা ঠিক করে ফেলেন তার প্রিয় পুরুষটিকে।
পুরুষদের আকর্ষিত অংশ
জেনেভা ইউনিভার্সিটি হসপিটাল একটি গবেষণা করেন। সেই গবেষণায় উঠে আসে নারীরা প্রথম পুরুষদের পেটের অংশেই চোখ রাখেন। গবেষকরা কয়েকশো মহিলার উপর গবেষণাটি চালান। তারা সেই সব মহিলাদের কিছু পুরুষের ছবি দেন। ছবিগুলি দিয়ে তাদের পছন্দের পুরুষটিকে বাছতে বলা হয়। গবেষকরা লক্ষ্য করেন, সেই মহিলারা কেবল পুরুষদের পেটের অংশে বেশিক্ষণ দৃষ্টি নিক্ষেপ করে থাকছেন।
মহিলারা প্রথম কোন দিকে তাকায়
শুধু তাই নয়, পরবর্তীতে মহিলারা যে ছবিগুলি গবেষকদের হাতে তুলে দেন, দেখা যায় বেশিরভাগ মহিলাই মেদহীন সুঠাম পুরুষদের ছবি পছন্দ করেছেন। হ্যাঁ, তারা লম্বা না বেঁটে সেটিকে পাত্তাই দেননি।
Read More: সাক্ষী ধোনির পোষাক নিয়ে খারাপ মন্তব্য যা সত্যিই অবাক করেছে সকলকে

Check Also

নেতাদের ছবি

ভাইরাল হওয়া ছবিগুলির সত্যতা সম্পর্কে কখনও কি জানতে চেষ্টা করেছেন? না জানলে জেনে নিন

সবার খবর, ওয়েব ডেস্ক: আপনারা যে সব ছবি সোশ্যাল মিডিয়াতে দেখতে পান বা শেয়ার করেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *