Breaking News
Home / বিনোদন / থাগস অফ হিন্দুস্তান : আমির, অমিতাভ ও ক্যাটরিনার জুটি মাতিয়ে দিল ট্রেলার

থাগস অফ হিন্দুস্তান : আমির, অমিতাভ ও ক্যাটরিনার জুটি মাতিয়ে দিল ট্রেলার

সবার খবর, ওয়েব ডেস্ক: থাগস অফ হিন্দুস্তান এই ছবিটি নিয়ে সিনেমা বিশেষজ্ঞদের অপেক্ষা ছিল তুমুল। শুধু সিনেমা বিশেষজ্ঞ-ই বা কেন, হিন্দি ছবির দর্শকরাও কি কম প্রতীক্ষায় ছিলেন! অবশেষে জানা গেছে, আগামী 8 নভেম্বর মুক্তি পেতে চলেছে ছবিটি। তার আগে বহু-প্রতীক্ষার পর এই ছবিটির তিন মিনিট 31 সেকেন্ডের ট্রেইলার আত্মপ্রকাশ করলো।
থাগস অফ হিন্দুস্তান
ছবিটির পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য, প্রযোজক আদিত্য চোপড়া। বলিউডের অনুসন্ধানী দর্শক সব সময় আলাদা দষ্টিতে রাখেন এদের ছবিকে। আর এই ছবিটি মূলত তারকাখচিত তা কি আর বলার অপেক্ষা রাখে। আমির খানকে তার অভিনীত ছবিগুলিতে সবসময় নতুন লুকে দেখা যায়। দর্শকরা যদি পিকে-এর আমিরকে থাগস অফ হিন্দুস্থানে খুঁজতে চান তো ভুল করবেন। কারণ আমির যে প্রতিটি ছবিতে তার সমগ্রটি বদলে ফেলেন তা নিশ্চয় এতদিনে বলিউডের দর্শকরা জেনে গেছেন। তেমনই একটি আকর্ষনীয় লুক ট্রেলারে দেখা গেল। এই লুক ও অভিনয় দক্ষতা নিশ্চয় আশা জাগানো অবশ্যই। তেমনই এই ছবির ট্রেইলারে দেখা গেছে অমিতাভ বচ্চনকে। হিন্দি সিনেমার এই কিংবদন্তি অভিনেতা যে প্রতিটি ছবিতেই প্রতিনিয়ত চরিত্রের সঙ্গে মিশে যান, তা আরও একবার দেখা গেল থাগস অফ হিন্দুস্থানের ট্রেলারে। এই ছবির অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তাকে দেখা গেল একজন যোদ্ধার ভূমিকায়। এ ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন অভিনেত্রী ফাতিমা সানা শেখ।

1975 সালের পটভূমিকায় নির্মিত এ ছবিতে তৎকালীন ভারতীয় ইংরেজদের মধ্যে ঘটে যাওয়া নানান নাটকীয় দৃশ্যের অবতারণা দেখতে পাবেন আশা করা যায়। ট্রেলারটি এপর্যন্ত এক কোটির উর্দ্ধে ভিউ হয়েছে।
আরও পড়ুন: হেট স্টোরির নায়িকা দরগাতে পৌছলেন; অনেক বললেন, এর জন্যেই ফ্লপ হয় ছবি

Check Also

আলিয়া ভাট

Video: আলিয়া ভাটের হারানো বোন ফিরে পেয়েছে

সবার খবর, বিনোদন ডেস্ক: আলিয়া ভাট সাম্প্রতিককালে তার নতুন ছবি ‘গালি বয়’ নিয়ে চর্চার কেন্দ্রা …