Breaking News
Home / বিজ্ঞান ও প্রযুক্তি / RealMe 3 বাজারে আসছে মাত্র ৮৯৯৯ টাকায়। ব্যাটারি ব্যাকআপ ৩৯ ঘন্টা

RealMe 3 বাজারে আসছে মাত্র ৮৯৯৯ টাকায়। ব্যাটারি ব্যাকআপ ৩৯ ঘন্টা

সবার খবর, টেক ডেস্ক: খুব বেশি দিন হয়নি RealMe বাজারে পা রাখা। খুব অল্প সময়ের মধ্যেই সকলের মন জয় করতে পেরেছে বলে মত টেক বিশেষজ্ঞদের। এবার সাউমির সঙ্গে পাল্লা দিতে বাজারে নিয়ে আসলো বাজেট স্মার্টফোন RealMe 3. ফোনটি মাত্র ৮৯৯৯ টাকাতেই পাওয়া যাবে বাজারে। ফোনটি সোজাসুজি টক্কর দিবে গত সপ্তাহে লঞ্চ হওয়া Xiaomi Redmi Note 7 এর সঙ্গে। RealMe 3 দুটি মেমোরি ভেরিয়েন্টে পাওয়া যাবে। একটি 3GB+32Gb ও 4GB+64GB। ফোনটি ১২ মার্চ থেকে অনলাইন সপিং সাইটগুলিতে পাওয়া যাবে। কথা না বাড়িয়ে ফোনটিতে কি কি আছে তা বিস্তারিত জেনে নিই।

RealMe 3 ডিসপ্লে

RealMe 3, RealMe 2-এর মত ওয়াটারড্রপ নচ ফিচারযুক্ত করা হয়েছে ডিসপ্লেতে। RealMe 3-তে ৬.২ ইঞ্চির এইচডি প্লাস রেজুলেশন দেওয়া হয়েছে। ফোনটি তিনটি কালারে বাজারে আসছে। ব্লু ডায়মন্ড, আইকনিক গ্রে এবং আইকোনিক ইয়েলো কালার অপশান থাকবে ফোনটিতে।

RealMe 3 পারফরম্যান্স

RealMe
রিয়েলমি ৩ দুটি ভেরিয়েন্ট আছে। একটি ৩ জিবি ও ৩২ জিবি অপরটি ৪ জিবি ও ৬৪ জিবি। MediaTek Helio P70 অক্টাকোর ২.১ গীগাহার্জ আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স প্রসেসর দেওয়া হয়েছে। ফোনটির ইন্টারনাল স্পেস মাইক্রো এসডি কার্ডের সহায়তায় ২৫৬ জিবি পর্যন্ত বাড়াতে পারবেন। ফোনটিতে ৪২৩০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। রিয়েলমি ৩ এন্ড্রয়েড পাই ৯.০ ওপর সমস্ত কাজ করবে। ফোনের কানেক্টিভিটি ফীচার্সগুলি অন্য সাধারণ ফোনগুলির মতোই। এতে আছে 4G VoLTE, Wifi, Bluetooth, তাছাড়াও মাইক্রো এসডি কার্ডও সাপোর্ট করবে। আশ্চর্যের বিষয় কোম্পানি জানাচ্ছে ফোনটি একবার ফুল চার্জ দিলে ৩৯ ঘন্টা পর্যন্ত নিশ্চিত ব্যাকআপ দেবে।

RealMe 3 ক্যামেরা

রিয়্যালমি
রিয়েলমি ৩-এর পিছনে লাগানো আছে দুটি ক্যামেরা(১৩+২ মেগাপিক্সেলের)। ফোনটির প্রাইমারি ডুয়্যাল সেন্সর f/1.8 অ্যাপার্চারের সঙ্গে যুক্ত করা হয়েছে। ননস্টপ শুট ফিচার ব্যবহার করা হয়েছে ফোনটির ক্যামেরায়। রিয়েলমি ৩ পিছনের ক্যামেরার সঙ্গে LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে। আপনার সেলফির জন্যে ফোনটির সামনে ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করা হয়েছে, যা এইচডিআর ও বোকে মুড সাপোর্ট করবে।

RealMe 3 দাম

৩ জিবি RealMe 3 দাম পড়বে ৮৯৯৯ টাকা ও ৪ জিবির দাম ১০৯৯৯ টাকা। ১২ মার্চ থেকে ফ্লিপকার্ট এবং কম্পানির ওয়েবসাইট থেকে বিক্রি শুরু হবে। শতকরা ২০ শতাংশ Mobikwik ভাউচার পেতে পারে গ্রাহক। অর্থাৎ প্রায় ২০০০ টাকার ভাউচার সহজেই পেয়ে যাবে। তাছাড়াও রিলায়েন্স জিও ইউজার্স ৫৩০০ টাকা পর্যন্ত বেনিফিট পেতে পারে।
Read More: ১ বিলিয়ান ডলারের কোম্পানি: রোল মডেল হয়ে উঠছেন ভারতের অঙ্কিতি বোস

Check Also

JioRail: ফিচার ফোনে ট্রেনের টিকিট বুকিং-এর সুবিধা নিয়ে হাজির জিও

সবার খবর, টেক ডেস্ক: এতদিন হয়তো স্মার্টফোন অথবা কম্পিউটার, ল্যাপটপ দিয়ে রেল টিকিট বুক করে …