Breaking News
Home / বিজ্ঞান ও প্রযুক্তি / Xiaomi Redmi Note 7 Pro থাকছে ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা

Xiaomi Redmi Note 7 Pro থাকছে ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা

সবার খবর, টেক ডেস্ক: Xiaomi Redmi Note 7 Pro এই মাসে ১৩ তারিখ থেকে বিক্রি শুরু হবে। সাউমির এই ফোনটি বাকি ফোনের মত ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে । ইতি পূর্বেই দেখা গেছে ফ্ল্যাশ সেলে গ্রাহকরা চাইলেও ফোন কিনতে পারে না। কারণ কয়েক সেকেন্ডের মধ্যেই ফ্ল্যাশ সেলে মোবাইল সেট আউট স্টক হয়ে যায়। আজ আমরা আপনাদের বলব কিভাবে আপনি এই ফ্ল্যাশ সেলে Xiaomi Redmi Note 7 Pro সহজেই কিনতে পারেন। সম্প্রতি, রেডমি নোট ৭ ফ্ল্যাশ সেলে বিক্রি শুরু হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল খুব অল্প সময়ের মধ্যেই দুই লক্ষ ইউনিট বিক্রি হয়ে যায়।
সাউমি রেডমি নোট ৭ প্রো

কিভাবে ফ্ল্যাশ সেলে Xiaomi Redmi Note 7 Pro পাবেন?

ফ্ল্যাশ সেলে এটি ক্রয় করার জন্য আপনাকে ফ্লিপকার্ট এবং Mi.com এ লগ ইন করতে হবে। খুব ভালো হয় যদি সেল শুরু হওয়ার অন্তত আধ ঘন্টা আগে থেকেই সিস্টেমের সঙ্গে যুক্ত থাকেন। সেল শুরু হলেই আপনি সেটটির কনফিগারেশান ও কালার পছন্দ করে খুব তাড়াতাড়ি অ্যাড টু কার্ট করে দিন। তারপর আপনার ঠিকানা দিয়ে পেমেন্ট করে ফেলুন। ৫ থেকে ৬ দিনের মধ্যেই আপনি আপনার সাউমি রেডমি নোট ৭ প্রো বাড়িতে পেয়ে যাবেন।

Xiaomi Redmi Note 7 Pro-তে কি কি আছে?

সাউমির নতুন ফোন
৬.৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকছে সাউমি রেডমি নোট ৭ প্রোতে। যাকে সাউমি ডট নচ ডিসপ্লে বলছে। ২৩৪০X১০৮০ পিক্সেল রেজুলেশনের অ্যাসপেক্ট রেশিও ১৯:৫:৯। স্ক্রীন এবং ব্যাক প্যানেলের সুরক্ষার জন্যে রেডমি নোট ৭ প্রোতে কর্ণিং গোরিলা গ্লাস ৫ ব্যবহার করা হয়েছে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ ১১এনএম অক্টা-কোর Kryo ৪৬০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফলে খুব সহজেই পাবজি গেম খেলতে পারবেন ফোনটিতে। সাউমির এই ফোনটি দুটি ভেরিয়েন্টে বাজারে আসতে চলেছে। একটি ৪জিবি+৬৪জিবি এবং অপরটি ৬জিবি+১২৮জিবি। প্রয়োজন মত ফোনটির ইন্টারনাল স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের সাহায্যে বাড়ানো সম্ভব। রেডমি নোট ৭ প্রো এন্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমে কাজ করে। ফোনটির সিকিউরিটির জন্যে পিছনে ফিঙ্গার প্রীন্ট সেন্সর ব্যবহার করা হয়েছে। ৪০০০ এমএএইচ ব্যাটারিতে ক্যুইক চার্জ সাপোর্ট ৪.০ দেওয়া হয়েছে। 5V/2A চার্জার দেওয়া হয়েছে ফোনটির সঙ্গে।

Xiaomi Redmi Note 7 Pro ক্যামেরা

সাউমির ক্যামেরা
Xiaomi Redmi Note 7 Pro ফোনের পিছনে দুটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেলের এবং সেকেন্ডারি ক্যামেরা ৫ মেগাপিক্সেলের। ফোনটিতে Sony 586 সেন্সর ব্যবহার করা হয়েছে। সেলফির জন্যে থাকছে ১৩ মেগাপিক্সেলের Ai ক্যামেরা।

Xiaomi Redmi Note 7 Pro দাম

Xiaomi Redmi Note 7 Pro ৪জিবি+৬৪জিবি ভেরিয়েন্টটির দাম ১৩৯৯৯ টাকা। ৬জিবি+১২৮জিবি Xiaomi Redmi Note 7 Pro দাম ১৬৯৯৯ টাকা।
Read More: RealMe 3 বাজারে আসছে মাত্র ৮৯৯৯ টাকায়। ব্যাটারি ব্যাকআপ ৩৯ ঘন্টা

Check Also

Elon musk

Video: ইলন মাস্কের (Elon Musk) উড়ন্ত গাড়ির ভিডিও ভাইরাল

সবার খবর, ওয়েব ডেস্ক: আমেরিকার সবচেয়ে বড় ইলেকট্রিক কার নির্মাণ কোম্পানি টেসলার সিইও টুইটারে উড়ন্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *