Breaking News
Home / জাতীয় / ভোট না দেওয়াই অক্ষয় কুমারকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে হাসাহাসি

ভোট না দেওয়াই অক্ষয় কুমারকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে হাসাহাসি

সবার খবর, ওয়েব ডেস্ক: লোকসভা নির্বাচনের চতুর্থ পর্যায়ে, মহারাষ্ট্রের ১৭ টি লোকসভা আসনে সোমবার ভোট হয়। এই সময় সালমান খান, অমিতাভ বচ্চন, রণবীর সিং সহ অনেক তারকারাই ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে নিজের ভোটাধিকার প্রয়োগ করেন। শুধু নিজদের ভোটাধিকার প্রয়োগ করেই ক্ষান্ত হননি এই তারকারা, মানুষকেও ভোট দেওয়ার জন্যে আবেদন করেন। কিন্তু ভোটের দিন নজর ছিল অক্ষয় কুমারের দিকেও। অক্ষয় কুমারকে কেউ ভোট কেন্দ্রে দেখেননি। সেই কারনে এই বলিউড সুপারস্টারকে সোশ্যাল মিডিয়াতে ট্রোল হতে দেখা যাচ্ছে।

বলিউডের মিষ্টার খিলাড়ি অক্ষয় কুমার নিজেও দেশবাসীকে ভোট দেওয়ার জন্যে আবেদন করেছিলেন। কিন্তু অনেকেই জানেনা যে অক্ষয় কুমার ভারতীয় নাগরিক নই। সেই কারণে তিনি ভারতে ভোট দিতে পারবেন না। অক্ষয়ের কাছে কানাডিয়ান পাসপোর্ট আছে।

একজন ইউজার লেখেন- শাহরুখ, সালমান, আমির, ট্যুইঙ্কেল খান্না সকলেই ভোট দিয়েছেন, শুধু দেশভক্ত অক্ষয় কুমার বাদে। সে একজন কানাডিয়ান নাগরিক। অপর এক ইউজার লেখেন- বলিউডের সবচাইতে বড়ো ভক্ত অক্ষয় কুমার আজ ভোট দেয়নি।

উল্লেখ্য, ট্যুইঙ্কেল খান্না জুহুর একটি ভোটকেন্দ্রে ভোট দিয়েছেন, কিন্তু অক্ষয় তার সঙ্গে ছিলেন না। তখন থেকে অক্ষয়কে নিয়ে নানান তিরস্কার মূলক মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোরাফেরা করছে।

সম্প্রতি অক্ষয় কুমার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাৎকার নিয়েছিলেন। এই সাক্ষাৎকারে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত জীবন সম্পর্কিত বিভিন্ন গোপন রহস্য উন্মোচন করা হয়। এই সাক্ষাৎকারের কারণেই, অক্ষয় বিরোধীদের চক্ষুশূল হয়। বিরোধীরা অনেকেই বলছেন, এই সাক্ষাৎকারের মাধ্যমে নরেন্দ্র মোদি তথা বিজেপি-কে ভোট দেওয়ার জন্যে পরোক্ষভাবে দেশবাসীকে প্রভাবিত করার চেষ্টা করা হয়েছে।
আরও পড়ুন: প্রধানমন্ত্রীকে অক্ষয় কুমারের প্রশ্ন, কেন আপনি মায়ের সঙ্গে থাকেন না?

Check Also

গঙ্গাধর রাউত

১৪ বছরেও কাজ শেষ হচ্ছিল না, তাই বৃদ্ধ বয়সে সমস্ত সঞ্চয় দিলেন সেতু নির্মাণে!

সবার খবর, ওয়েব ডেস্ক: ফাইল এক টেবিল থেকে অন্য টেবিল ঘোরাফেরা করে কিন্তু কাজের কাজ …