Breaking News
Home / জাতীয় / আইপিএলের একদিন আগে নতুন দলে নাম লেখালেন গৌতম গম্ভীর

আইপিএলের একদিন আগে নতুন দলে নাম লেখালেন গৌতম গম্ভীর

সবার খবর, ওয়েব ডেস্ক: লোকসভা নির্বাচনের আগে বিজেপি দলে যোগ দিলেন প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর। অর্থমন্ত্রী অরুণ জেটলি ও রবিশঙ্কর প্রসাদের উপস্থিতিতে বৃহস্পতিবার দিল্লিতে তিনি বিজেপিতে যোগ দেন। উল্লেখ্য দীর্ঘদিন ধরে এটি একটি কানাঘুষো ছিল যে, তিনি রাজনীতিতে যোগ দিতে পারেন। টুইটারে তিনি প্রায়ই সুযোগ বুঝে অরবিন্দ কেজরিওয়ালকে সমালোচনা করেতেও পিছপা হননি। দিল্লি থেকে তাকে বিজেপি লোকসভার টিকিট দিতে পারে। ধারণা করা হচ্ছে যে, মিনাক্ষী লেখির পরিবর্তে নয়াদিল্লির আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন গৌতম।

গৌতম গম্ভীর বলেন, “আমাকে দেশের সেবা করার সুযোগ দেওয়ার জন্য আমি জেটলি জি, রবি শংকর প্রসাদ ও বিজেপিকে ধন্যবাদ জানাই। আমি সত্যিই প্রধানমন্ত্রী মোদী এবং তার দৃষ্টিভঙ্গি দ্বারা প্রভাবিত। আমি আশা করছি ক্রিকেট খেলার সময় যেভাবে ম্যাচ জেতাতে দলকে সাহায্য করেছি ঠিক একইভাবে দেশের সেবা করতে পারবো।” অর্থমন্ত্রী জেটলি সিধুকে ইঙ্গিত করে বলেন, একজন ক্রিকেটার আছেন যিনি সব সময় পাকিস্তানের গুণগান করতে ব্যস্ত থাকেন কিন্তু গৌতম গম্ভীরের রেকর্ড এমন অন্তত না।

এই সময় অর্থমন্ত্রী জেটলি আরও বলেন, ভারতীয় জনতা পার্টি সম্প্রসারিত হচ্ছে। তিনি বলেন, “দেশ আমাদের দলের হাতে রয়েছে এবং আশা করছি যে এটি থাকবে।” গম্ভীরের মতো মানুষের মাধ্যমে আমরা আরও দেশের সেবা করতে পারবো, যা আমাদের পুরানো নীতি। গৌতম গম্ভীর একটি সুপরিচিত নাম। তিনি দিল্লিতে জন্মগ্রহণ করেন এবং দিল্লির প্রতিটি স্তরের ক্রিকেটকে ভালো মতন জানেন। দেখে যাক বিজেপির হয়ে গৌতম গম্ভীরের ইনিংস রেকর্ড কেমন হয়।

আরও পড়ুন: ইটালির মডেলিং দুনিয়া ছেড়ে সেনাবাহিনীতে এই মহিলা

Check Also

গঙ্গাধর রাউত

১৪ বছরেও কাজ শেষ হচ্ছিল না, তাই বৃদ্ধ বয়সে সমস্ত সঞ্চয় দিলেন সেতু নির্মাণে!

সবার খবর, ওয়েব ডেস্ক: ফাইল এক টেবিল থেকে অন্য টেবিল ঘোরাফেরা করে কিন্তু কাজের কাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *